কেমন আছেন কাশ্মীরের মানুষ, ইদেও খুশি নন গওহর খান

August 13, 2019 at 7:29 pm

সিল্কসিটিনিউজ ডেস্ক:

কোরবানির ইদ অর্থাত ত্যাগের দিন। সোমবার গোটা দেশ জুড়ে পালিত হয় ত্যাগের উতসব ইদ-আল-আজহা। যে উতসব উপলক্ষে বলিউড থেকে টলিউড, প্রায় সব সেলিব্রিটিরাই সাধারণ মানুষকে শুভেচ্ছা জানান। যে তালিকায় সামিল ছিলেন কঙ্গনা রানাওয়াত থেকে নুসরত জাহান কিংবা অনুপম খের-রা। কিন্তু এবারের ইদে একবারেই খুশি নন গওহর খান। টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী যেন এবারের ইদে একেবারেই খুশি হতে পারেননি। কিন্তু প্রাক্তন মিস ইন্ডিয়ার মন কেন খারাপ জানেন?

রিপোর্টে প্রকাশ, ইদ উপলক্ষে নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি পোস্ট শেয়ার করেন গওহর খান। যেখানে তিনি জানান, এবারের ইদে একেবারেই খুশি নন তিনি। কাশ্মীরের যে মানুষরা এই ইদে তাঁদের কাছের মানুষের সঙ্গে দেখা করতে পারছেন না, তাঁদের সঙ্গে কুশল বিনিময় করতে পারছেন না, সেই সমস্ত মানুষের দুঃখের সঙ্গে তিনি সমব্যাথী বলে জানান গওহর।

সোশ্যাল সাইটে গওহরের টুইট নিয়ে যখন জল্পনা শুরু হয়, সেই সময় আরও একটি টুইট করেন অভিনেত্রী। যেখানে তিনি লেখেন, ইদের উতসবে সব মানুষের মধ্যে ভালবাসা ছড়িয়ে দিন। সব ধর্মের, সব বর্ণের মানুষের মধ্যেই ভালবাসা ছড়িয়ে দিন বলে আশা প্রকাশ করেন গওহর।
দেখুন গওহরের সেই টুইট…

যদিও কাশ্মীর প্রসঙ্গে বলার পরই নেটিজেনদের একাংশের ক্ষোভের মুখে পড়েন টেলিভিশন অভিনেত্রী। সোশ্যাল সাইটে জ্ঞান না দিয়ে, প্রাণী হত্যা নিয়ে মুখ খুলুন বলেও গওহরকে পরামর্শ দেন নেটিজেনদের একাংশ। প্রসঙ্গত কাশ্মীরে ৩৭০ ধারা বিলোপের পর থেকেই গোটা দেশ জুড়ে জোর জল্পনা শুরু হয়েছে। কাশ্মীর প্রসঙ্গে কার্যত দুই ভাগে ভাগ হয়ে গিয়েছে গোটা দেশ। আর এসেবর মধ্যেই ভূস্বর্গ নিয়ে গওহর খানের মন্তব্য আগুনে ঘৃতাহুতি দিল বলেই বলে করছে বেশ কিছু মহল।

Print