রাজশাহীতে তৃষ্ণার্তদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ

নিজস্ব প্রতিবেদক

রাজশাহীতে তীব্র তাপপ্রবাহে জরুরি প্রয়োজনে বাইরে বের হওয়া নগরবাসী ও শ্রমজীবীদের তৃষ্ণা মেটাতে পানি-স্যালাইন বিস্কুট বিতরণ করেছে উন্নতির শীর্ষে রাজশাহী উদ্যোক্তা। এতে সহযোগিতা করেছে রাজশাহী চেম্বার অব কর্মাস অ্যান্ড ইন্ডাস্ট্রি।

শুক্রবার সকাল ১১টা থেকে নগরীর শহিদ কামারুজ্জামান চত্বরে এ সেবা প্রদান করেন। এসময় উপস্থিত ছিলেন রাজশাহী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সহ-সভাপতি সুলতান মাহমুদ সুমন, সোনালী ব্যাংক কোর্ট শাখার ব্যবস্থাপক মো. রেজা, উন্নতির শীর্ষে রাজশাহী উদ্যোক্তার অ্যাডমিন ঊম্মে সালমা সুখী, ঊম্মে হামিদা, রাহুল খান রনো, তানভীর উল ইসলাম, তারেক রহমান, তৌসিফ প্রমুখ।

উন্নতির শীর্ষে রাজশাহী উদ্যোক্তা ঊম্মে সালমা সুখী বলেন, তীব্র তাপপ্রবাহের কারণে রাজশাহীবাসী অনেক কষ্ট পাচ্ছে। তাই আমরা সাধারণ মানুষের মাঝে পানি-স্যালাইন ও বিস্কুট বিতরণ করছি। এক হাজার পথচারি, রিকশাচালক ও যাত্রীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ করা হয়েছে। আমাদের এই সেবা শ্রমজীবী সকলের জন্য উন্মুক্ত। চলমান তাপপ্রবাহ যতদিন থাকবে আমাদের এই কার্যক্রম চলমান রাখার চেষ্টা অব্যাহত থাকবে।

তিনি আরও বলেন, তীব্র তাপপ্রবাহের কারণে জনজীবন বিপর্যস্ত। পাশাপাশি হিটস্ট্রোক থেকে বাঁচতে ও স্বাস্থ্য সুরক্ষায় রাখতে জনসচেতনতা মূলক প্রচারাভিযান চলছে। প্রতি শুক্রবার আমাদের এ কার্যক্রম চলমান রয়েছে।