রাজশাহীতে পুলিশের অভিযানে আটক ২৮

April 20, 2019 at 8:57 pm

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে মাদকদ্রব্যসহ ২৮ জনকে আটক করা হয়েছে। মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করে। আজ শনিবার মহানগর (সদর) পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. গোলাম রুহুল কুদ্দুসের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বোয়ালিয়া মডেল থানা ৬ জন, চন্দ্রিমা থানা ৩ জন, মতিহার থানা ৪ জন, কাটাখালি থানা ১ জন, বেলপুকুর থানা ৩ জন, শাহমখদুম থানা ২ জন, পবা থানা ১ জন, কাশিয়াডাঙ্গা থানা ৭ জন, কর্ণহার থানা ১ জনকে আটক করে। যার মধ্যে ১২ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১০ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ৬ জনকে গ্রেফতার করা হয়েছে।

আটককৃতদের মধ্যে বোয়ালিয়া মডেল থানা পুলিশ মো. আবু সাঈদ (৪৫) কে ১২ পিস ইয়াবাসহ ও মো. কালাচান ওরফে রুবেল (৩৮) কে ১০ পিস ইয়াবাসহ আটক করে। চন্দ্রিমা থানা পুলিশ মোঃ রজব আলী(৩৭)কে ৫০ গ্রাম গাঁজাসহ আটক করে। বেলপুকুর থানা পুলিশ মোঃ নাজমুল হক (৩৫) ও মোঃ হাবিব প্রমানিক কে ২ গ্রাম হেরোইনসহ আটক করে।

কাশিয়াডাঙ্গা থানা পুলিশ মোছঃ সাইরিন আক্তার(৩৫), মোছা. ববিতা(৪০), মো. লাল মিয়া(৪০) ও (৪)মোছা. ফেরদৌসী(৩০) কে ৭৭ পিস ইয়াবাসহ আটক করে। এছাড়া মোঃ ইব্রাহিম (৩২) ১০ লিটার মদসহ আটক করে।

আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে এবং বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানায় পুলিশ।

স/শা

Print