রাজশাহীতে পুলিশের অভিযানে আটক ৩৩

April 15, 2019 at 7:07 pm

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে মাদকদ্রব্যসহ ৩৩ জনকে আটক করা হয়েছে। মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করে। আজ সোমবার মহানগর গোয়েন্দা শাখার অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. একরামুল হকের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বোয়ালিয়া মডেল থানা ১৩ জন, রাজপাড়া থানা ৫ জন, চন্দ্রিমা থানা ৩ জন, মতিহার থানা ৪ জন, কাটাখালি থানা ১ জন, শাহমখদুম থানা ১ জন, এয়ারপোর্ট থানা ১ জন, পবা থানা ১ জন, কাশিয়াডাঙ্গা থানা ৩ জন, দামকুড়া থানা ১ জনকে আটক করে। যার মধ্যে ১১ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ৯ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১৩ জনকে গ্রেফতার করা হয়েছে।

আটককৃতদের মধ্যে বোয়ালিয়া মডেল থানা পুলিশ মোঃ শিপলু(৩৮) কে ১৫ পিস ইয়াবাসহ আটক করে। এছাড়া মোঃ জামাল শেখ(৫৫) ও মোঃ শহীদ(৪০) কে ১৮ পিস ইয়াবাসহ আটক করে। রাজপাড়া থানা পুলিশ মোঃ রাজু(৩০) কে ৪ গ্রাম হেরোইনসহ আটক করে। চন্দ্রিমা থানা পুলিশ মোঃ খলিল(৩৩) কে ১ গ্রাম হেরোইনসহ আটক করে। মতিহার থানা পুলিশ মোঃ নাসির(৪২) কে ১ গ্রাম হেরোইনসহ ও মোঃ দুলাল আলী(৩০) কে ১ গ্রাম হেরোইনসহ আটক করে।

এদিকে কাশিয়াডাঙ্গা থানা পুলিশ মোঃ বাবু(৩৫) ও মোঃ হযরত আলী(৩০) কে ৫০ বোতল ফেন্সিডিলসহ আটক করে।

আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে এবং বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

স/শা

Print