পুঠিয়ায় ট্রাকের ধাক্কায় আহত ২, হাসপাতালে নিলেন ভাইস-চেয়ারম্যান প্রার্থী

February 20, 2019 at 8:53 pm

পুঠিয়া প্রতিনিধিঃ

রাজশাহীর পুঠিয়ায় অজ্ঞাত ট্রাকের ধাক্কায় ট্রলি চালকসহ দু’জন আহত হয়েছে। আহত অবস্থায় মহাসড়কে পড়ে থাকলে তাদের উদ্ধার করে নিজের গাড়িতে করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে উপজেলা নির্বাচনের ভাইস-চেয়ারম্যান প্রার্থী জামাল উদ্দিন।

তারা বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন। আজ বুধবার বিকেলে ঢাকা-রাজশাহী মহাসড়কে উপজেলার তারাপুর বাজার সংলগ্ন কালুসার পুকুর পাড়ে এ দুর্ঘটনা ঘটে।

এসময় ভাইস-চেয়ারম্যান প্রার্থী জামাল উদ্দিন রাজশাহী জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে প্রতিক বরাদ্দের অনুষ্ঠান শেষে মাইক্রোযোগে পুঠিয়া সদরে ফিরছিলেন।

আহত ট্রলি চালক হলেন, উপজেলার গোপালহাটি (বিলপাড়া) গ্রামের মৃত আবদুল জলিলের ছেলে আবদুল মমিন (৩০) এবং ট্রলির হেলপার হলেন, একই গ্রামের মোতালেব হোসেনের ছেলে আবদুল হান্নান (২৭)। তারা দু’জনই ট্রলি নিয়ে বানেশ্বরের দিকে যাচ্ছিলেন। পথে তারাপুর বাজার সংলগ্ন এলাকায় নাটোরগামী একটি ট্রাক তাদের ধাক্কা দিয়ে দ্রুত পালিয়ে যায়।

প্রত্যক্ষদর্শী সুমন জানান, ট্রলিটি বানেশ্বরের দিকে যাওয়ার সময় একটি দ্রুতগামী ট্রাক ট্রলির বডিতে ধাক্কা দিলে চালকসহ দু’জনই পড়ে গিয়ে আহত হয়। সঙ্গে সঙ্গে ফায়ার সার্ভিসের কর্মীদের খবর দেয়া হয়।

তিনি বলেন, এসময় রাজশাহীর দিক থেকে একটি মাইক্রোবাসে করে কয়েকজন ব্যক্তি আহতদের দেখে তাৎক্ষনাত আহত দু’জনকে তাদের মাইক্রোবাসে তুলে হাসপাতালে নিয়ে যায়। ততক্ষণেও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে আসেনি বলেও জানান তিনি।

ভাইস-চেয়ারম্যান প্রার্থী জামাল উদ্দিন জানান , প্রতিক বরাদ্দের অনুষ্ঠান থেকে তারা ফেরার পথে সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তিদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। পরে আবার দুর্ঘটনা কবলিত ট্রলিটি মহাসড়ক থেকে সরাতে তারা পূনরায় সেখানে যান। ততক্ষণে ঘটনাস্থলে পুলিশ এলে তারা পুলিশকেও সহযোগীতা করেন। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, মানবিকতার দিক বিবেচনা করেই তাদের হাসপাতালে ভর্তি করেছি।

হাসপাতালে দায়িত্বরত চিকিৎসক জানান, দুর্ঘটানায় আহত দু’জনকেই প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত দু’জনের মধ্যে আবদুল মমিনের মাথায় আঘাত লেগে ফেটে গেছে এবং হান্নানের শরীরের কয়েকজায়গায় ছিলে গেছে তবে দু’জনই আশঙ্কামুক্ত।

স/অ

Print