জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে মোহনপুরে র‌্যালী ও আালোচনা সভা

July 19, 2018 at 8:51 pm

মোহনপুর প্রতিনিধি:
“স্বয়ংসম্পূর্ণ মাছে দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ এই শ্লোগানে রাজশাহীর মোহনপুরে জাতীয় মৎস্য সপ্তাহ শুরু হয়েছে। এ উপলক্ষে উপজেলা প্রশাসন ও মৎস্য অফিসের যৌথ আয়োজনে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল সাড়ে দশটায় উপজেলা চত্তর থেকে বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা হল রুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা আনোয়ার-উল-হালিমের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাাখেন সিনিয়র উপজেলা (ভারপ্রাপ্ত) মৎস্য কর্মকর্তা তারিক মাসুম রেজা।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান উপধাক্ষ্য মাওঃ আবুল কালাম আজাদ, বানেছা বেগম, সহকারী কমিশনার (ভূমি) মির্জা ইমাম উদ্দিন, শতফুল নির্বাহী পরিচালক নাজিম উদ্দিন মোল্লা, মৎস্য সম্প্রসারণ কর্মকর্তা মাসরুফা তাসনিন, উপজেলা আ”লীগের সহ-সভাপতি ও প্যানেল মেয়র রস্তুম আলী,ক্ষেত্র সহকারী ইয়াসিন আলী, তারিকুল হক, খলিলুর হক, অফিস সহকারী হাফিজুর রহমান,ইউপি সদস্য ইসরাইল হোসেন, মোহনপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি প্রভাষক সাদিকুল ইসলাম স্বপন প্রমূখ।

উদ্বোধনী অনুষ্ঠানে সফল কার্প জাতীয় মৎস্য চাষী রস্তুম আলী প্রাং, পোনা মাছ উৎপাদনকারী দুলাল সোনার, সমাজ ভিক্তিক মৎস্যচাষী শ্যামলী রানীকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। পরে উপজেলা পরিষদর চত্তর পুকুরে মাছের পোনা অবমুক্ত করা হয়।
স/শ

Print