সাভারে প্রাইভেট কারচাপায় চিকিৎসক ও ব্যবসায়ী নিহত

May 16, 2018 at 8:01 am

সিল্কসিটিনিউজ ডেস্ক:

সাভারে প্রাইভেট কারচাপায় এক গ্রাম্য ডাক্তার ও এক ব্যবসায়ী নিহত হয়েছেন। মঙ্গলবার রাতে ঢাকা- আরিচা মহাসড়কের সাভারের আমিনবাজারের তুরাগ এলাকায় ওই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ব্যবসায়ী মেহেদী হাসান বাবু (২৭) ও গ্রাম্য ডাক্তার ছানোয়ার হোসেন (২৮)।

পুলিশ জানায়, মঙ্গলবার রাতে হেমায়েতপুর থেকে মোটরসাইকেল আরোহী দুইজন ঢাকা-আরিচা মহাসড়ক দিয়ে মিরপুর যাচ্ছিলেন। তাদের বহনকারী মোটরসাইকেলটি আমিনবাজারের তুরাগ এলাকায় পৌঁছলে পিছন থেকে আসা দ্রুত গতির একটি প্রাইভেট কার তাদের চাপা দিয়ে পালিয়ে যায়।

এ সময় ঘটনাস্থলেই দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়। পরে খবর পেয়ে স্থানীয়রা তাদের নিথর দেহ দ্রুত উদ্ধার করে সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসকরা তদের মৃত বলে ঘোষনা করেন।

নিহত ব্যবসায়ী মেহেদী হাসান বাবু মানিকগঞ্জ জেলার সিংগাইর থানার ওয়াজনগর গ্রামের সামছুল আলম সোনা মিয়ার ছেলে। আর গ্রাম্য ডাক্তার ছানোয়ার হোসেন রাজশাহী জেলার তানোর থানার কান্নাপাড়া গ্রামের ইয়াজ উদ্দিনের ছেলে।

তিনি সিংগাইর ওয়াজনগর গ্রামে কালাম মোল্ল্যার বাড়িতে ভাড়া থেকে গ্রাম্য ডাক্তারি করে আসছিলেন।

খবর পেয়ে রাত সাড়ে ১১টায় সাভার পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।

এবিষয়ে সাভার মডেল থানার ওসি মোহসিনুল কাদির বলেন, প্রাইভেটকারটি আটক করার প্রক্রিয়া চলছে। এঘটনায় সাভার মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

Print