দুই জেলায় রেজাল্ট ও প্রশ্নপত্র ফাঁসে গ্রেফতার দুই

April 17, 2018 at 3:00 pm

নিজস্ব প্রতিবেদক

নাটোরে এসএসসি ও চাঁপাইনবাবগঞ্জে এইচএসসি পরীক্ষায় রেজাল্ট পরিবর্তন ও প্রশ্নপত্র ফাঁসকারী চক্রের দুই সদস্য গ্রেফতার করেছে র‌্যাব-৫ এর সদস্যরা। আজ মঙ্গলবার দুপুরে র‌্যাব-৫ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়।

গ্রেফতারকৃতরা হলেন, নাটোর জেলার গুরুদাসপুর খামার পাথুরিয়া এলাকার রানা আহম্মেদ (১৮) ও ভোলাহাটের বড় জামারিয়া এলাকার নুুরুজ্জামান৥নিশান (১৬),

র‌্যাব-৫, রাজশাহী এর সিপিসি-২, নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডারের নেতৃত্বে  বিকেলে নাটোর জেলার গুরুদাসপুর থানাধীন খামার পাথুরিয়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

তিনি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক, মেসেন্জার, হোয়াটস্ অ্যাপ ব্যবহার করে গত এসএসসি পরীক্ষার রেজাল্ট পরিবর্তনের প্রলোভন দেখিয়ে বিকাশের মাধ্যমে টাকা লেনদেনের অভিযোগে রেজাল্ট পরিবর্তনকারী করে। এসময় তার কাছে থেকে দুটি মোবাইল, তিনটি সীমকার্ড, একটি পেনড্রাইভ, একটি কার্ডরিডার, একটি ল্যাপটপ এবং একটি পাওয়ার ব্যাংক উদ্ধার করা হয়।

অন্যদিকে,র‌্যাব-৫, রাজশাহী এর সিপিসি-১ চাপাইনবাবগঞ্জ ক্যাম্পের কোম্পানি কমান্ডারের নেতৃত্বে গতকাল সোমবার বিকেলে চাঁপাইনবাবগজঞ্জের ভোলাহাটের জামবাড়ীয় বালিকা উচ্চ বিদ্যালয় এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

তিনি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক, মেসেন্জার, হোয়াটস্ অ্যাপ ব্যবহার করে চলমান এইচএসসি পরীক্ষার ভুয়া প্রশ্নপত্র সংগ্রহ ও বিকাশের মাধ্যমে টাকা লেনদেনের অভিযোগে এইচএসসি পরীক্ষার ভুয়া প্রশ্নপত্র ফাঁস চক্রের সদস্য। এসময় তার কাছে থেকে তিনটি মোবাইল, দুইটি সীমকার্ড, দুইটি মেমোরী কার্ড উদ্ধার করা হয়।

র‌্যাব জানায় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থাগ্রহণ করা হয়েছে।

 

 

স/আ

Print