ভুল স্বীকার করে জনগণের কাছে যান নৌকার পক্ষে ভোট চান-রাজশাহীতে নাসিম

February 13, 2018 at 7:36 pm

নিজস্ব প্রতিবেদক:

আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য ও সাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম রাজশাহীর নেতাদের উদ্দেশ্য করে বলেন, ‘আপনার ভুল স্বীকার করে জনগণের কাছে যান, নৌকার পক্ষে ভোট কামনা করেন। জনগণকে বলেন, ভুল হলে মাফ করে দিয়েন।’

তিনি আরও বলেন, আগামী নির্বাচন হবে শেখ হাসিনার নেতৃত্বে। শেখ হাসিনা রাজশাহীর উন্নয়নের জন্য অকাতরে টাকা দিয়েছেন। রাজশাহীর মানুষ যা চেয়েছে তাই দিয়েছেন। রাজশাহীর মানুষ গত সিটি নির্বাচনে ভোট দেয়নি। প্রধানমন্ত্রী তার পরেও রাজশাহীতে মেডিকেল বিশ্ববিদ্যালয় দিয়েছেন। তাই আগামী নির্বাচনে নৌকাকে ভোট দিতে হবে রাজশাহীবাসীকে।’ আগামী ২২ ফেব্রুয়ার প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজশাহী আগমন উপলক্ষে মঙ্গলবার বিকলে রাজশাহী সাহেববাজার বড় মসজিদ চত্বরে আয়োজিত আওয়ামী লীগের জনসভায় মোহাম্মদ নাসিম এসব কথা বলেন।

মহানগর আওয়ামী লীগ সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটনের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন আওয়ামী লীগ জাতীয় পরিষদ সদস্য নুরুল ইসলাম ঠান্ডু, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান। অনুষ্ঠান সঞ্চলনা করেন মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ডাবলু সরকার।

জনসভায় মোহাম্মদ নাসিম আরো বলেন, ২০১৪ সালের নির্বাচনে বিএনপি জামায়াত জোট সারাদেশে ৫০০ স্কুল পুড়িয়েছে। তারা বাস পুড়িয়েছে। এর প্রতিদান তারা পেয়েছে। তারা বলেছিল এই সরকার একদিনো থাকতে পারবে না। বর্তমান সরকার পাঁচ বছর টিকে গেছে। তার ১৫ ফেব্রুয়ারি নির্বাচনের পরে এক দিনো থাকতে পারেনি।

রাজশাহীর মানুষকে বিগত সিটি কর্পোরেশন নির্বাচনের কথা স্মরণ করিয়ে দিয়ে তিনি বলেন, নেতৃত্ব ছাড়া উন্নয়ন সম্ভব নয়। তা আপনার বুঝতে পেরেছেন। একবার ভুল করলে সান্তনা পাওয়া যায়। বারবার ভুল করলে সান্তনা পাওয়ার কিছু থাকে না।

স/আর

Print