খালেদা জিয়ার নামে গ্রেফতারী পরোয়ানা জারির প্রতিবাদে মহানগর ছাত্রদলের নিন্দা

October 12, 2017 at 9:45 pm

নিজস্ব প্রতিবেদক:
বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নামে গ্রেফতারী পরোয়ানা জারীর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন রাজশাহী মহানগর ছাত্রদলের নেতৃবৃন্দ। আজ বৃহস্পতিবার রাজশাহী মহানগর ছাত্রদলের পাঠানো এক বিবৃতিতে এর নিন্দা ও প্রতিবাদ জানানো হয়।

রাজশাহী মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি স্বাক্ষরিত এ ছাত্রদলের প্যাডে সভাপতি আসাদুজ্জামান জনি, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি, সিনিয়র সহ-সভাপতি মুর্ত্তজা ফামিন, সহ-সভাপতি সারওয়ার জাহান শিবলী, গোলাম রাব্বানী, সাংগঠনিক সম্পাদক মাকসুদুর রহমান সৌরভ, যুগ্ম-সাধারণ সম্পাদক আকবর আলী জ্যাকি নাহিন আহম্মেদ সহ সকল শিক্ষা প্রতিষ্ঠান, থানা ও ওয়ার্ডের নেতৃবৃন্দ এ প্রতিবাদ জানানো হয়।

এতে বলা হয়, বর্তমানে ফ্যাসিস, আওয়ামী অবৈধ সরকারের পায়ের নিচে মাটি নেই এজন্য দেশের সর্বোচ্চ স্থান বিচার বিভাগেও নগ্ন হস্তক্ষেপ প্রধান বিচারপতিকে জোর পূর্বক ছুটিতে পাঠিয়ে বিচার বিভাগকে নিয়ে খেলা শুরু করেছে এবং দেশে একনায়কতন্ত্র কায়েমের ধারাবাহিকতায় বিরোধীদলীয় নেতাকর্মীদের ওপর জুলুম, নির্যাতন, গুম, খুন, মিথ্যা মামলা দায়ের এবং দেশনেত্রীর নামে ষড়যন্ত্রমূলক গ্রেফতারী পরোয়ানা জারী এমন অপকর্ম ও নির্যাতন কোনো ভাবেই দেশের সাধারণ ছাত্র-সমাজ মেনে নেবে না মেনে নেওয়া হবে না। যদি আগামীতে এমন ষড়যন্ত্র অব্যাহত থাকে শান্তিপূর্ণ কর্মসূচীর মাধ্যমেই তা প্রতিহত করা হবে।

স/শ

Print