প্রধানমন্ত্রীর সফলতা কামনা ও শুদ্ধি অভিযানকে স্বাগত জানিয়ে চাঁপাইনবাবগঞ্জে দোয়া

October 7, 2019 at 10:45 pm

নিজস্ব প্রতিবেদক,চাঁপাইনবাবগঞ্জ:

প্রধানমন্ত্রী শেখ হাসিনার মঙ্গল কামনা করে এতিমদের নিয়ে পবিত্র কুরআন তেলওয়াত করে দোয়া ও বৃক্ষরোপণ করেছে বাঙ্গাবাড়ী ইউনিয়নের সাধারণ শিক্ষার্থীবৃন্দ। আজ সোমবার চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার বাঙ্গাবাড়ী ইউনিয়নের বেগুনবাড়ি এতিমখানা ও হাফেজিয়া মাদ্রাসায় পবিত্র কুরআন খতম ও মোনাজাত করা হয়।

জঙ্গীবাদ, সন্ত্রাসবাদ, মাদক ও দুর্নীতি মুক্ত বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার চলমান শুদ্ধি অভিযানকে স্বাগত জানিয়ে ও সফলতা কামনা করে মহান আল্লাহর কাছে মোনাজাত করা হয়।

পবিত্র কুরআন তেলওয়াত, মোনাজাত ও বৃক্ষরোপণ কর্মসূচিতে প্রধান অতিথি ছিলেন মাদারীপুর ও গোপালগঞ্জ জেলার ডিসি ফুড জনাব মোঃ সেফাউর রহমান। তিনি তাঁর বক্তব্যে বলেন,” বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়তে চলমান অভিযানে শেখ হাসিনার পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব ,একটি সমৃদ্ধ বাংলাদেশ গড়তে শেখ হাসিনার বিকল্প নেই ।”

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ নির্বাহী সংসদের সাবেক সদস্য ও রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আতিকুর রহমান সুমন, গোমস্তাপুর উপজেলা যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক মোমিন বিশ্বাস, গোমস্তাপুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মুক্তাদির বিশ্বাস,চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের উপ-সাংস্কৃতিক সম্পাদক এমএ রহিম রিপন,উপ-বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক সাব্বির হোসেন প্রিন্স, উপ-কৃষি সম্পাদক সুমন সজীব, সহ-সম্পাদক দুরুল হোসেন, অানোয়ার হোসেন, হাবিবুর রহমান কনক,মোঃ সালাউদ্দিন,রহনপুর ইউসুফ অালী কলেজ ছাত্রলীগের সভাপতি দেলোয়ার হোসেন, বাঙ্গাবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অামিজুল ইসলাম সুমন, বঙ্গবন্ধু ছাত্র পরিষদ বাংগাবাড়ী ইউনিয়নের সভাপতি আঃ মতিন, সাধারণ সম্পাদক শাহরিয়ার মোহব্বত, সহ-সভাপতি দুরুল হোদা স্বপন, শাহিন শাহ ,যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব আলম, আলমগীর সহ বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।

এর আগে সকাল থেকে বাঙ্গাবাড়ী ইউনিয়নের অানারপুর-শিবরামপুর রাস্তার দু’ধারে ১০০০ তালবীজ রোপন করা হয়। চাঁপাইনবাবগঞ্জ জেলার কৃতি সন্তান, মাদারীপুর ও গোপালগঞ্জ জেলার ডিসি ফুড জনাব সেফাউর রহমানের অনুপ্রেরণায় ও সার্বিক সহযোগিতায় এই কর্মসূচী পালন করে বাঙ্গাবাড়ী ইউনিয়নের সাধারণ শিক্ষার্থী ও ছাত্রলীগের নেতাকর্মীরা।

স/অ

Print