বাগাতিপাড়ায় নদীতে মাছ মারতে গিয়ে লাশ হলেন যুবক

September 10, 2019 at 11:46 am

বাগাতিপাড়া প্রতিনিধি: নাটোরের বাগাতিপাড়ায় মাছ ধরতে গিয়ে নিখোঁজের পর বড়াল নদী থেকে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার দিবাগত রাত ১০ টার দিকে পরিবারের লোকজন তার লাশ উদ্ধার করে। নিহত যুবকের নাম কাবিল উদ্দিন (৩৫)। তিনি উপজেলার পাঁকা ইউনিয়নের সালাইনগর গ্রামের মোজাহার প্রামানিকের ছেলে।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার সকাল ১০ টার দিকে ছিপ-বড়শি নিয়ে বাড়ির পাশে বড়াল নদীতে মাছ ধরার জন্য বাড়ি থেকে বের হয় কাবিল উদ্দিন। সারাদিন পেরিয়ে গেলেও তিনি ফিরে আসেননি। রাত নয়টার দিকে কাবিল উদ্দিনের মা বিষয়টি পরিরারের অন্যদের জানালে খোঁজাখুঁজি শুরু হয়। এক পর্যায়ে বড়াল নদীর ধারে তার ব্যবহৃত স্যান্ডেল ও মাছ ধরার ছিপ দেখতে পায়। পরে নৌকা নিয়ে নদীর ওই এলাকায় বাঁশ দিয়ে পানির নীচে খুঁজতে থাকলে এক পর্যায়ে রাত ১০টার দিকে কাবিল উদ্দিনের লাশ ভেসে উঠে। পরে পরিবারের লোকজন লাশ উদ্ধার করে বাড়িতে নেয়।

বাগাতিপাড়া মডেল থানার ওসি সিরাজুল ইসলাম শেখ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহত কাবিল উদ্দিন দীর্ঘদিন থেকে মৃগীরোগে ভুগছিলেন বলে জানান ‍ওসি। মৃগীরোগের কারণেই পানিতে পড়ে তার মৃত্যু হতে পারে বলে তিনি প্রাথমিকভাবে ধারণা করেন। এ বিষয়ে কেউ কোনো লিখিত অভিযোগ করেনি বলে জানান তিনি।

 

স/শা

Print