বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ে “আন্ত:বিভাগীয় ইন্ডোর গেমস”-র পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

August 7, 2019 at 8:43 pm

নিজস্ব প্রতিবেদক:
বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ে “আন্ত:বিভাগীয় ইন্ডোর গেমস”-র পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার বিশ্ববিদ্যালয়ের কাজলা ক্যাম্পাসের বন্ধুসভা কার্যালয় এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেব উপস্থিত ছিলেন বরেন্দ্র বিশ্ববিদ্যালয় বন্ধুসভার উপদেষ্টা ও ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপিকা কানিজ হাবিবা আফরিন এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইংরেজি বিভাগের প্রভাষক নিখাতে জান্নাত বিনতে জিন্নাহ। এছাড়াও উপস্থিত ছিলেন বরেন্দ্রবিশ্ববিদ্যালয় বন্ধুসভার প্রাক্তন সভাপতি অমিয় খান।

এবারের ইন্ডোর গেমসে ইভেন্ট হিসেবে ছিলো দাবা,লুডু,ক্যারাম ও পাবজি প্রতিযোগিতা। খেলায় অংশগ্রহণ করেন বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের প্রায় শতাধিক উৎসাহী শিক্ষার্থীরা।

প্রত্যেকটি খেলার বিজয়ী ও ফাইনালিস্টরা হলেন,
লুডু: চ্যাম্পিয়ান হন সিএসই বিভাগের শিক্ষার্থী রাজিকুল আহসান রাব্বি এবং ২য় স্থান লাভ করেন আইন ও মানবাধিকার বিভাগের শিক্ষার্থী আয়েশা সিদ্দিকা।
দাবা: চ্যাম্পিয়ান হন অর্থনীতি বিভাগের শিক্ষার্থী সরকার তানভির তানিম এবং ২য় স্থান অধিকার করেন ফার্মেসি বিভাগের শিক্ষার্থী মাহফুজ সোহাগ।
ক্যারাম:যৌথ চ্যাম্পিয়ান হন আইন ও মানবাধিকার বিভাগের শিক্ষার্থী মাসুদ পার্ভেজ সৈকত এবং ব্যবসায় প্রশাসন বিভাগের শিক্ষার্থী মেহেদী হাসান।
পাবজি: চ্যাম্পিয়ান হন সিএসসি বিভাগের শিক্ষার্থী সাদ আহম্মেদ।

অনুষ্ঠানে প্রধান অথিতির বক্তব্যে কানিজ হাবিবা আফরিন উপস্থিত সকলকে অভিনন্দন জানান। বন্ধুসভা ভবিষ্যৎ এ আরো নতুন কিছু সামাজিক কর্মকাণ্ডে ভূমিকা রাখবে বলে তিনি আরো আশাবাদ ব্যক্ত করেন।

অনুষ্ঠানের শেষে বিজয়ীদের হাতে তাদের পুরস্কার ও সার্টিফিকেট তুলে দেন অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা।

Print