প্রিয়া সাহাকে আইনি প্রক্রিয়ায় আনতে উদ্যোগ নেয়া হয়েছে

July 20, 2019 at 8:08 pm

সিল্কসিটিনিউজ ডেস্ক:

ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া বলেছেন, সম্প্রতি প্রিয়া সাহা মার্কিন প্রেসিডেন্টের কাছে সংখ্যালঘু নির্যাতন নিয়ে যে অভিযোগ করেছেন তা সম্পূর্ণ বানোয়াট, ভিত্তিহীন এবং অমূলক। দেশের সার্বভৌমত্ব বিপন্ন করতেই উদ্দেশ্যপ্রণোদিতভাবে তিনি এই কাজটি করেছেন।

শনিবার ডিবেট ফর ডেমোক্রেসি আয়োজিত সহিংস উগ্রবাদ বিরোধী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ডিএমপি তিনি এসব কথা বলেন।

মানুষের জন্য ফাউন্ডেশনের সহযোগিতায় অনুষ্ঠানটি রাজধানীর বাংলাদেশ চলচিত্র উন্নয়ন কর্পোরেশনে (বিএফডিসি) অনুষ্ঠিত হয়।

ডিএমপি কমিশনার বলেন, আমি পৌনে পাঁচ বছর ঢাকা মহানগর পুলিশ কমিশনারের দায়িত্বে রয়েছি। আমি চ্যালেঞ্জ করে বলতে পারি সংখ্যালঘুদের ওপর নির্যাতন হয়েছে, তাদের এক শতক জায়গা কেউ কেড়ে নিয়েছে, তাদের ধর্মীয় কর্মকাণ্ডে কেউ বাধা দিয়েছে এমন কোনো নজির নাই।

তিনি বলেন, আমরা শারদীয় দূর্গোৎসব, রথযাত্রা, উল্টো রথযাত্রাসহ হিন্দু সম্প্রদায়ের বিভিন্ন কর্মকাণ্ডে নিরাপত্তা দিয়ে এসেছি। আমি ব্যক্তিগতভাবে অংশ নিয়েছি।

আছাদুজ্জামান মিয়া বলেন, খ্রিস্টানদের বড় দিন, বৌদ্ধদের যতগুলো বড়-বড় অনুষ্ঠান হয়েছে আমি ব্যক্তিগতভাবে অংশ নিয়েছি। সেখানে আমি দেখেছি হিন্দু, বৌদ্ধ, খিস্টান এবং মুসলমানদের মধ্যে কী ঐক্য-বন্ধুত্ব। আমার মনে হয় সে অনুষ্ঠান আমাদের।

সূত্র: যুগান্তর

Print