রুনা লায়লায় অনুপ্রাণিত নাঈম-শাবনাজ কন্যা

June 19, 2019 at 11:14 am

সিল্কসিটিনিউজ ডেস্ক:

দেশের কিংবদন্তি সঙ্গীতশিল্পী রুনা লায়লা। আন্তর্জাতিক পরিমণ্ডলেও রয়েছে যার পরিচিতি। দেশ-বিদেশে তার অসংখ্য ভক্ত রয়েছেন। যার তালিকায় এবার খুঁজে পাওয়া গেল ঢাকাই ছবির তারকা দম্পতি ও তার সন্তানকে।

তারা সিনেপর্দা ও পারিবারিক জীবনের সফল জুটি নাঈম ও শাবনাজ এবং তাদের কন্যাসন্তান মাহদিয়া। নাঈম-শাবনাজের ছোট মেয়ে মাহদিয়া গান করেন। ছোটবেলা থেকেই সঙ্গীতে তার অনুপ্রেরণার নাম রুনা লায়লা। ক্লাস থ্রিতে থাকতেই রুনা লায়লার ‘আল্লাহ মেঘ দে পানি দে’ গানটি গেয়ে সবাইকে মুগ্ধ করেছিলেন।

আজ মাহদিয়ার নিজস্ব ইউটিউব চ্যানেল থেকে প্রকাশ হবে ‘অনেক বৃষ্টি ঝরে তুমি এলে’ গানটি। এটিও রুনা লায়লার প্রতি অনুপ্রাণিত হয়েই মাহদিয়া গেয়েছেন। গানটির সুর ঠিক রেখে নতুন করে সঙ্গীতায়োজন করেছেন সাঈদ সুজন। সম্প্রতি মাহদিয়া বাবা-মাকে সঙ্গে নিয়ে নতুন সঙ্গীতায়োজনের গানটি রুনা লায়লাকে শুনিয়ে আশীর্বাদ নিতে তার বাসায় গিয়েছিলেন।

মাহদিয়ার কণ্ঠে নিজের গাওয়া গান শুনে মুগ্ধ হয়েছেন রুনা। নিজের মেয়ে প্রসঙ্গে নাঈম বলেন, ‘পড়াশোনার চাপে মাহদিয়া গানের চর্চা সঠিকভাবে করতে পারছে না।

তা না হলে গানে সে আরও অনেক ভালো করতে পারত।’ মাহদিয়া বলেন, ‘রুনা ম্যাডাম যখন আমার গায়কীর প্রশংসা করলেন তখন আমি বলার ভাষা হারিয়ে ফেলেছিলাম। এত বড় মাপের একজন শিল্পী হয়েও সাধারণ তিনি।

Print