দুর্গাপুরে অনুষ্ঠান শেষে ফেরার পথে নৃত্যশিল্পীদের ওপর হামলা

April 20, 2019 at 6:17 pm

দুর্গাপুর প্রতিনিধি:
রাজশাহীর দুর্গাপুরে বৈশাখী মেলার অনুষ্ঠান শেষে নৃত্যশিল্পীদের ওপর হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় দুই কিশোরী নৃত্যশিল্পী গুরুতর আহত হয়েছে। আহতদের দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে।

আহত শিল্পীরা হলেন, রাজশাহী নগরীর হেতেমখাঁ এলাকার আজাহার আলীর মেয়ে মোছা. সিমরান খাতুন (২০) ও নাটোর তেবাড়িয়া এলাকার ফরহাদ আলীর মেয়ে মায়া খাতুন (২১)।

স্থানীয়রা জানান, দুর্গাপুর পৌর এলাকার রৈপাড়া গ্রামের আরএম সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে বৈশাখ উপলক্ষে মেলার আয়োজন করে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা। ওই মেলায় শুক্রবার সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে রাজশাহী থেকে কয়েকজন নৃত্য শিল্পী নৃত্য পরিবেশনের জন্য উপস্থিত হন। অনুষ্ঠান শেষে রাত সাড়ে ১০টায় বাড়ি ফিরছিলেন তারা। এসময় পথিমধ্যে উপজেলার পালীবাজার নামক স্থানে পৌঁছলে তাদের ওপরে দুবৃত্তরা হামলা চালায়। হামলার শিকার হন দুই কিশোরী নৃত্য শিল্পী। এসময় তাদের ওপরে শারীরিক নির্যাতনের চেষ্টাও চালানো হয় বলে নিশ্চিত করেছেন স্থানীয়রা।

পরে স্থানীয় জনতা তাদেরকে উদ্ধার করে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করেন।

এবিষয়ে দুর্গাপুর থানার (ওসি) আব্দুল মোতালেব জানান, এ ঘটনায় থানায় কোনো অভিযোগ বা মামলা হয়নি। তবে শুনেছি তারা হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে চলে গেছেন।

স/শা

Print