জীবনের বাঁকি দিনগুলি জনগনের সেবা করেই কাটিয়ে দিতে চান মমতাজ

February 12, 2019 at 10:09 pm

আত্রাই প্রতিনিধি:

দেশের পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের ডামাডোল বাজতে শুরু করেছে। চলতি বছরের মার্চ মাসে কয়েকটি ধাপে এ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এ ঘোষণার পর থেকেই আসন্ন আত্রাই উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী মমতাজ বেগম নিয়মিত গনসংযোগ, পথসভা, উঠান বৈঠকসহ নির্বাচনী কার্যক্রম চালিয়ে আসছেন।

নিজের অবস্থান আরো সুসংহত করতে তিনি প্রতিদিন সাধারণ মানুষের কাছে ছুটে চলেছেন। দিনরাত ভোটারদের সঙ্গে মতবিনিময় করে যাচ্ছেন। উপজেলার প্রত্যেকটি ইউনিয়নে পথসভাও করতে দেখা গেছে তাকে।

ভাইস চেয়ারম্যান প্রার্থী মমতাজ বেগম বলেন, আমি আত্রাই উপজেলার উন্নয়নের মাধ্যমে জনগনের সেবা করেই বাঁকি জীবন বেঁচে থাকতে চাই। সমাজের অবহেলিত ও অধিকার বঞ্চিত সাধারণ মানুষের পার্শ্বে থেকে তাদের অধিকার আদায় ও সমাজের উন্নয়ন মূলক কাজ করে সব সময় জনগনের সেবা করতে চাই।

তিনি আরো বলেন, সমাজের অহেলিত ও নির্যাতিত নারী সমাজের পক্ষে কাজ করতে চাই। আমাদের সমাজ থেকে মাদক, সন্ত্রাস, বাল্যবিয়ে ও যৌতুক নামক ব্যধি মুক্ত করার জন্য কাজ করব। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নওগাঁর আত্রাই উপজেলা অসন থেকে নির্বাচন করতে চাই। আশা করি আমি নির্বাচন করলে বিপুল ভোটে জয়লাভ করতে পারবো। রাজনৈতিক-সামাজিক ও সাংস্কৃতিক কর্মকান্ডের সঙ্গে নিজেকে সব সময় জড়িত রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য কাজ করে যাচ্ছি। দলীয় নেতাকর্মীদের যেকোনো প্রয়োজনে পাশে থেকে দলকে সংগঠিত করে আসছি। আমি ও আমার পরিবার উপজেলাবাসীর পাশে আগেও ছিলাম এখনও আছি এবং যতদিন বেঁচে আছি ততদিন থাকবো।

আমি জননেত্রী শেখ হাসিনার নির্বাচনী ইশতেহার বাস্তবায়ন করার মধ্য দিয়ে এই উপজেলাকে একটি সুখি, সমৃদ্ধ ও মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে চাই। আমি আশা করি আগামী উপজেলা পরিষদ নির্বাচনে এই উপজেলার সর্বস্তরের মানুষ আমাকে ভোট দিয়ে ভাইস চেয়ারম্যান নির্বাচিত করবেন এবং শেখ হাসিনার নির্বাচনী ইশতেহার বাস্তবায়ন করার মধ্য দিয়ে এই উপজেলাকে একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তোলার জন্য সার্বিক সহযোগিতা করবেন।

স/অ

Print