সিংড়া উপজেলা চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিলেন আ’লীগ প্রার্থী শফিক

February 11, 2019 at 5:24 pm

সিংড়া প্রতিনিধি:
প্রথম দফা উপজেলা পরিষদ নির্বাচনের শেষ দিনে চলনবিল অধ্যুষিত সিংড়া উপজেলা চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র জমা দিলেন সিংড়া পৌর আ’লীগের সভাপতি ও বর্তমান উপজেলা চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক।

সোমবার (১১ ফেব্রুয়ারি) দুপুরে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও সিংড়া উপজেলা নির্বাহী অফিসার সুশান্ত কুমার মাহাতো এর কাছে এই মনোনয়ন জমা দেন।

এসময় উপস্থিত ছিলেন, সিংড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট ওহিদুর রহমান শেখ, আওয়ামীলীগ নেতা বিশ্বনাথ দাস কাশিনাথ, গোল-ই-আফরোজ সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ আতিকুর রহমান, অধ্যাপক শহিদুল ইসলাম দুলু, চলনবিল মহিলা কলেজের অধ্যক্ষ গোলাম মহিউদ্দিন টিপু, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার শাহাদৎ হোসেন, বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন, আ’লীগ নেতা সরফরাজনেওয়াজ বাবু প্রমূখ। শনিবার কেন্দ্রীয় আওয়ামীলীগের দলীয় কার্যালয় থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বাক্ষরিত দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেন বর্তমান উপজেলা চেয়ারম্যান শফিক। পরে তিনি নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করে সকলের দোয়া কামনা করেন।

এর আগে সিংড়া উপজেলা চেয়ারম্যান পদে ৬ জন ও পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৪জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২জন মনোনয়নপত্র উত্তোলন করেন।

স/অ

Print