জয়পুরহাটে বিদ্যুৎ ও জ্বালানি সপ্তাহ উপলক্ষে বক্তৃতা প্রতিযোগিতা অনুষ্ঠিত

July 12, 2018 at 4:44 pm

জয়পুরহাট প্রতিনিধিঃ
জয়পুরহাটে জাতীয় বিদ্যুৎ ও জ্বালানি সপ্তাহ ২০১৮ উদযাপন উপলক্ষে বক্তৃতা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে জেলার ৫টি উপজেলায়র বিজয়ী দু’জন করে আসা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ের শিক্ষার্থীর অংশ গ্রহনে ‘নবায়নযোগ্য জ্বালানি, জ্বালানি দক্ষতা, জ্বালানি সংরক্ষণ’ বিষয়ে বক্তৃতা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় ।

প্রতিযোগিতায় বিচারকের দায়িত্বে ছিলেন, জেলা প্রশাসনের সহকারি কমিশনার শাহরিয়ার হক , জয়পুরহাট সরকারী কলেজ (পদার্থ বিজ্ঞান) সহকারি অধ্যাপক মো. আব্দুল জলিল, রামদেও বাজলা সরকারী উচ্চ বিদ্যালয় সহকারী শিক্ষক লায়লা আর্জুমান্দ বানু, বিবিবি নেসকো সহকারি প্রকৌশলী মো. মাহমুদুর রহমান।

বিজ্ঞ বিচারক মন্ডলী বিভাগীয় পর্যায়ে অংশ গ্রহনের জন্য বক্তৃতা প্রতিযোগিতায় দুই জনকে মনোনিত করেছেন তারা হলেন, ক্ষেতলাল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের ৯ম শ্রেণীর শিক্ষার্থী মজিদা খাতুন অর্পা ও পাচবিবি মহিলা কলেজের দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থী শারাবান তহুরা জিমি ।

নদার্ণ ইলেকট্রিসিটি সাপ্লাই কোম্পানি লি. জয়পুরহাট এর আয়োজনে, বিবিবি নেসকো লি. নির্বাহী প্রকৌশলী মো. ফরিদুল হাসান এর সভাপতিত্বে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আ.ত.ম আব্দুল্লাহেল বাকী । বক্তৃতা প্রতিযোগীতায় সঞ্চালকের দায়িত্বে ছিলেন, নেসকোর উপ-সহকারী প্রকৌশলী মো. আলমগীর হোসেন।

স/শা

Print