স্বামীকে যুবতীর সাথে আপত্তিকর অবস্থায় আটক করে দরজায় শিকল দিল স্ত্রী !

September 4, 2016 at 9:58 pm

সাপাহার প্রতিনিধি:

নওগাঁর সাপাহারে তিলনা মোড় থেকে আপত্তির অবস্থায় যুবক-যুবতীকে আটক করা হয়েছে।
শনিবার সন্ধ্যায় স্থানীয় চেয়ারম্যানকে বিষয়টি অবগত করলে ইউনিয়ন পরিষদ থেকে ঐ বাসায় ওয়ার্ড সদস্যকে ঘটনাস্থলে পাঠান এবং হাতেনাতে ঐ যুবক-যুবতীকে আটক করে ইউনিয়ন পরিষদে আনেন।

  • আটককৃত যুবক মাসুদ (৩০) ভোলা জেলার বুরহান উদ্দীন উপজেলার ফুলকাচ্ছ গ্রামের আবুল কাশেমের পুত্র। ওই যুবক পত্নীতলা উপজেলার বাঁকরইল গুচ্ছ গ্রামে বিয়ে করে সাপাহারে ভাড়া বাড়িতে দীর্ঘদিন ধরে বসবাস করে আসছিল। আটককৃত যুবতি ফাহিমা খাতুন (২২) পোরশা উপজেলার বাংধারা গ্রামের হাকিমের কন্যা বলে জানা গেছে।

থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল ইসলাম জানান, গত শনিবার সন্ধ্যায় ভাড়া বাড়ির একটি রুমে আপত্তিকর অবস্থায় যুবক-যুবতীকে দেখতে পেয়ে আটককৃত যুবকের স্ত্রী দরজায় শিকল দেয় এবং সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আকবর আলী কে খবর দেয়। খবর পেয়ে তাৎক্ষনিক ইউপি চেয়ারম্যান স্থানীয় ওয়ার্ড সদস্যকে ঘটনাস্থলে পাঠায়। স্থানীয় ওয়ার্ড সদস্য মিজানুর চৌধুরী ঘটনাস্থলে উপস্থিত হয়ে রুমের মধ্যে আপত্তিকর অবস্থায় দেখতে পেয়ে যুবক-যুবতীকে ইউনিয়ন পরিষদে নিয়ে আসে। রাতেই ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে থানায় খবর দিলে পুলিশ যুবক-যুবতীকে আটক করে থানায় নিয়ে আসে। রাতেই তাদের বিরুদ্ধে মামলা দায়েরের পর রোববার সকালে নওগাঁ কোর্টে প্রেরণ করা হয়েছে।

স/অ

Print