আ’লীগের মনোনয়ন প্রত্যাশি বকুলের পোস্টার ছিঁড়ে ফেলার অভিযোগ: আহত ২

February 1, 2018 at 7:33 pm

নিজস্ব প্রতিবেদক, নাটোর:
নাটোর-১ (বাগাতিপাড়া-লালপুর) আসান থেকে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশি শহিদুল ইসলাম বকুলের পোস্টার ছিঁড়ো ফেলেছে দুর্বৃত্তরা। এসময় তালাশ খান ও কামরুজ্জামান নামের দুই আওয়ামীলীগ নেতাকে মারপিট করা হয়েছে।

আহত দুইজনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। গত বুধবার এবং বৃহস্পতিবার লালপুর উপজেলার কদিমচিলানে এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, নাটোর-১ (বাগাতিপাড়া-লালপুর) আসান থেকে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশি শহিদুল ইসলাম বকুল দলীয় মনোনয়ন এবং নৌকা প্রতীকে ভোট চেয়ে লালপুর উপজেলার বিভিন্ন স্থানে পোস্টার সাঁটায়। কিন্তু গত বুধবার উপজেলার গুধরা এলাকায় প্রকাশ্যে রুহুল আমীন, বাবু, সোহেল এবং মৃনাল সহ অন্যরা পোস্টার ছিঁড়ে ফেলে। এসময় মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক ও কদিমচিলান ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নিজাম উদ্দিনে ছেলে তালাশ খান এবং ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক কামরুজ্জামান কে মারপিট করে তারা। পরে আহতদের উদ্ধার করে প্রথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

অপরদিকে বৃহস্পতিবার একই ইউনিয়নের নাওদাপাড়া এলাকায় আবু রায়হান সংসদ সদস্য মনোনয়ন প্রত্যাশি শহিদুল ইসলাম বকুলের নির্বাচনী পোস্টার ছিঁড়ে ফেলে। তবে পোস্টার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং দলীয় প্রধান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবিও ছিঁড়ে ফেলেছে তারা। এতে করে দলীয় নেতা-কর্মীদের মধ্যে তীব্র ক্ষোভ বিরাজ করছে।

নাম প্রকাশ না করার শর্তে বেশ কয়েকজন নেতা জানান, যারা বঙ্গবন্ধু এবং প্রধানমন্ত্রী ছবি ছিঁড়ে ফেলে তারা দলকে ভালবাসেনা। কিছু হাইব্রীড নেতা-কর্মীরা দলে ঢুকে এই কাজ করছে। যেটা মোটেও ঠিকনা। এইসব দুর্বৃত্তদের বিরুদ্ধে দল এবং প্রশাসনিক ব্যবস্থা নেয়ার জোর দাবী করছি।

এবিষয়ে সংসদ সদস্য মনোনয়ন প্রত্যাশি শহিদুল ইসলাম বকুল, বলেন, বর্তমান সংসদ সদস্য আবুল কালাম আজাদের নির্দেশেই আমার পোস্টার ছিঁড়ে ফেলা হয়েছে। এমনকি এমপি কালাম দলীয় নেতা-কর্মীদের আমার পোস্টার ছিঁড়ে ফেলার জন্য সকলকে ফোনে নির্দেশ দিয়েছেন।

স/অ

Print