বাঘায় বিষ পানে দশম শ্রেণির ছাত্রীর আত্মহত্যা

July 11, 2018 at 7:40 pm

বাঘা প্রতিনিধি:
রাজশাহীর বাঘায় মায়ের উপর অভিমান করে দশম শ্রেণির এক ছাত্রী বিষ পানে আত্মহত্যা করেছে। বুধবার সন্ধ্যায় উপজেলার চকছাতরী গ্রামে এ ঘটনা ঘটেছে।

জানা যায়, বাঘা রহমতউল্লাহ বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী ও চকছাতরী গ্রামের দুলালা হোসেনের মেয়ে জেমি খাতুন বুধবার দুপুর ১টার দিকে অর্ধবার্ষিকী পরীক্ষা দিয়ে বাড়িতে যায়। তারপর সে ঘুরাফেরা করছিল। মা তার ঘুরাফেরা দেখে পড়তে বসতে বলে। এ নিয়ে মা-মেয়ের মধ্যে তর্কবিতর্ক হয়। এক পর্যায়ে মা ও বাড়ির লোকজনের অজান্তে ঘরে রাখা আমে স্প্রে করা বিষ খায়। বিষ খাওয়ার পর মায়ের সাথে বসে ভাত ও আম খায় এবং মুখে বিষের গন্ধ দুর করার জন্য একটি পান খায়। তার কিছুক্ষণ পর সে অসুস্থ হয়ে পড়ে। তাৎক্ষণিক তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে ভর্তি করা হয়। চিকিৎসা চলাকালিন সন্ধ্যা ৬টার দিকে মৃত্যু হয় তার। তার মৃত্যুর বিষয়ে নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রের দায়িত্বরত ডাক্তার সঞ্জয় কুমার পাল।

বাঘা থানার অফিসার ইনচার্জ রেজাউল হাসান রেজা বলেন, এই বিষয়ে পরিবারের পক্ষ থেকে জানানোর পর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্র থেকে লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। লাশের সুরতাল রিপোট তৈরী করে মর্গে প্রেরণ করা হবে।

স/শা

Print