লালপুরে বৃদ্ধের বিকৃত লালসায় তৃতীয় শ্রেণীর ছাত্রী গর্ভবতী

May 16, 2018 at 3:55 pm

লালপুর প্রতিনিধি:
নাটোরের লালপুরে সিদ্দিক আলী (৫৫) নামের এক বৃদ্ধের বিকৃত লালসার শিকার হয়েছে তৃতীয় শ্রেণীর এক ছাত্রী। তার কু কর্মের কারণে ছাত্রীটি এখন গর্ভবতি। সিদ্দিক আলী উপজেলার বালিতিতা ইসলামপুর গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে। এ ঘটনায় ওই ছাত্রীর মা বাদী হয়ে লালপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে এবং আসামি সিদ্দিক আলীকে গ্রেফতার করা হয়েছে।

মামলার বাদী ওই ছাত্রীর মা জানান, ‘আমরা গরিব মানুষ, সংসার চালানোর তাগিতে প্রতিদিন সকালে আমরা স্বামী-স্ত্রী দুজনেই বাড়ির বাইরে কাজে চলে যাই, ফিরে আসি সন্ধ্যায়। বাড়িতে আমার তৃতীয় শ্রেনীতে পড়ুয়া মেয়েটি থাকে। স্কুলের সময় হলে স্কুলে যায় আবার ছুটি হলে বাড়ি আসে। বাড়িতে লোক না থাকার সুযোগে ফুসলিয়ে এবং ভয় ভীতি দেখিয়ে তার সাথে কুকর্ম করে বাড়ির পাশের ওই বৃদ্ধ লম্পট। এ ভাবে দিনের পর দিন এমন কর্ম করায় মেয়ে গর্ভবতী হয়ে পড়ে। তার শারীরিক পরিবর্তন আমাদের নজরে এলে মঙ্গলবার ১৫ মে মেয়েকে জিঙ্গাসাবাদ করলে ঘটনা প্রকাশ পায়। পরে তাকে থানায় নিয়ে গিয়ে মামলা করেছি।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম জুয়েল ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ বিষয়ে মঙ্গলবার লালপুর থানায় মামলা হয়েছে এবং রাতেই লম্পট সিদ্দিক আলী (৫৫) কে গ্রেফতার করা হয়েছে। বুধবার তাকে আদালতে প্রেরণ করা হয়েছে। ওই ছাত্রীর জবানবন্দী রেকর্ড করার জন্য তাকেও আদালতে হাজির করা হয়েছে।

এ ব্যাপারে তদন্তকারী কর্মকর্তা এস.আই লালমিয়া জানান তাকে আদালতের নির্দেশনা মোতাবেক নাটোর সদর হাসপাতালে নেওয়া হয়েছে।
স/শ

Print