কাটাখালিতে পূর্বশত্রুতার জেরে ব্যবসায়ীকে গুলি

April 15, 2018 at 11:08 pm
পুঠিয়া প্রতিনিধি:
রাজশাহীর পবা উপজেলার কাটাখালি পৌর এলাকায় পূর্বশত্রুতার জেরে নজরুল ইসলাম নামের এক ব্যবসায়ীকে গুলি করে হত্যাচেষ্টা চালিয়েছে শরিয়ত নামের (৩৫) এক ব্যাক্তি।
আজ রবিবার রাত সাড়ে নয়টার দিকে কাটাকালি পৌরসভা এলাকায় এঘটনা ঘটে। পরে মুমুর্শ অবস্থায় গুলিবিদ্ধ নজরুল ইসলামকে স্থানীয়রা উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়েগেছে।
স্থানীয়রা গুলিবিদ্ধ নজরুল ইসলামের পরিচয় নিশ্চিত করে বলেন, কাটাখালি পৌর এলাকার মহসিন আলীর ছেলে শরিয়ত আলীর সঙ্গে একই এলাকার গুলিবিদ্ধ নজরুল ইসলাম পাটনারে ব্যবসা করতো। ব্যবসায়ীক লেনদেনের কারনে কয়েকদিন যাবত তাদের মধ্যে দ্বন্দ চলছিল।
সেই দ্বন্দের জের ধরে আজ রবিবার রাত ৯ টার দিকে শরিয়ত আলীর বাড়ির ওপর দিয়ে নজরুল ইসলাম বাসায় ফিরছিলেন এসময় শরিয়ত ও তার অনুসারী কয়েকজন ব্যক্তি নজরুল ইসলামের পথ রোধ করে তার ওপর এলোপাথারি গুলিবর্ষন শুরু করে। পরে নজরুলের আত্মচিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে তারা পালিয়ে যায়।
সঙ্গে সঙ্গে গুরুতর আহত নজরুল ইসলামকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে। বর্তমানে সে রামেক হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছে। শরিরের বিভিন্ন স্থানে ৫ টি গুলির আঘাতের চিহৃ রয়েছে।
এব্যপারে কাটাখালি পৌরসভার মেয়র আব্বাস আলীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি সিল্কসিটি নিউজকে ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এমন একটি ঘটনার কথা আমিও শুনেছি। তারা দু’জন ব্যবসায়ীক পার্টনার ছিলো কিছুদিন যাবত ব্যবসায়ী লেনদেন নিয়ে তাদের মধ্যে দ্বন্দও চলছিলো বলে জানান মেয়র আব্বাস।
স/অ
Print