জয়পুরহাট জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদকসহ ৩জনকে বহিস্কার

January 13, 2018 at 5:46 pm

জয়পুরহাট প্রতিনিধি:
জয়পুরহাট জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জেলা আওয়ামীলীগের এক জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সহ ৩ জনকে বহিস্কার করা হয়েছে।

শনিবার সকাল ১০ টায় জয়পুরহাট জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে সভায় জেলা আওয়ামীলীগের সভাপতি ও জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য এ্যাড. সামছুল আলম দুদুর সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এস,এম সোলায়মান আলী, সহ-সভাপতি অধ্যক্ষ খাজা সামছুল আলম, রাজা চৌধুরী, যুগ্ম সাধারন সম্পাদক শেখর মজুমদার, জাহিদুল আলম বেনু, দপ্তর সম্পাদক মিজানুর রহমান টিটো, শ্রম বিষয়ক সম্পাদক আব্দুর রাজ্জাক, ত্রান ও সমাজসেবা বিষয়ক সম্পাদক রানা কুমার মন্ডল, যুব ও ক্রীড়া সম্পাদক কে,এম শহীদ ইকবাল সদু, কার্যকরী কমিটির সদস্য মহির উদ্দিন মন্ডল, নুরল ইসলাম খান, নিলুফা জহুর লিলি, এনামুল হক, কৃষিবিদ সৈয়দ মোস্তাইন কবীর তুহিন, প্রভাষক আব্দুল আলীম, তৌফিদুল ইসলাম বুলবুল প্রমুখ।

সভায় সর্ব সম্মতিক্রমে সিদ্ধান্ত গৃহীত হয় যে, একাত্তরের ঘাতক দালাল ও পিচ কমিটির সদস্যদের পুত্র এবং নাতি নিশ্চিত হওয়ার জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও কালাই উপজেলা পরিষদের চেয়ারমান মিনফুজুর রহমান মিলন, সদস্য ও কালাই উপজেলার পুনট ইউনিয়ন পরিষদের চেয়ারমান আব্দুল কুদ্দুস ফকির ও মাত্রাই ইউনিয়ন পরিষদের চেয়ারমান আ.ন.ম শওকত হাবিব তালুকদার লজিককে দল থেকে অব্যাহতি প্রদান করা হয়।

এছাড়াও সর্ব সম্মতিক্রমে সিদ্ধান্ত গৃহীত হয় যে, অব্যাহতি প্রাপ্ত ওই ৩ জনকে স্থায়ীভাবে দল থেকে বহিস্কার এবং প্রাথমিক ভাবেও সদস্যপদ বালিতের জন্য আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটিতে সুপারিশ প্রেরন করা হবে।

জয়পুরহাট জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মিজানুর রহমান টিটো কর্তৃক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

স/অ

Print