জল্পনার অবসান, সম্পন্ন হলো বিরাট-আনুশকার বিয়ে

December 11, 2017 at 9:57 pm

সিল্কসিটিনিউজ ডেস্ক:

বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল ভারতীয় ক্রিকেট তারকা বিরাট কোহলি ও বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার বিয়ের গুঞ্জন। শোনা গিয়েছিল, আগামী ১২ থেকে ১৮ ডিসেম্বরের মধ্যে ইতালির মিলানে অনুষ্ঠিত হবে তাদের বিয়ের বিভিন্ন আনুষ্ঠানিকতা।

তবে চমকপ্রদ তথ্য হলো, শনিবার (০৯ ডিসেম্বর) বিয়ের কাজটি নাকি সম্পন্ন করে ফেলেছেন বিরুষ্কা। এমনটাই তথ্য জানানো হয়েছে ভারতীয় সংবাদ মাধ্যমগুলোতে।

প্রকাশিত ওই প্রতিবেদন থেকে জানা যায়, ইতালির ভূস্বর্গ বলে পরিচিত তুসকানি শহরের (রোম থেকে প্রায় ৩০০ কিলোমিটার দূরে) একটি ঐতিহ্যবাহী রিসোর্টে অনুষ্ঠিত হয়েছে তাদের মেহেদী, সংগীত ও বিয়ের নানান আনুষ্ঠানিকতা।

এসময় উপস্থিত ছিলেন পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুরা।বিরুষ্কা ও তাদের আয়োজনস্থলবাংলাদেশ সময় সোমবার (১১ ডিসেম্বর) রাত সাড়ে ৮টার দিকে এই জুটি আনুষ্ঠানিক ঘোষণা দেবেন বলে জানা গেছে।

এদিকে আনুশকার বাবা ইতোমধ্যে তার কিছু বন্ধুকে ভারতের মুম্বাইতে আনুষ্ঠানিক সংবর্ধনার জন্য আমন্ত্রণ জানিয়েছেন বলে জানা গেছে।

শ্রীলঙ্কার বিপক্ষে চলমান ওয়ানডে সিরিজ থেকে ছুটি নিয়েছেন কোহলি। তার বক্তব্য, টানা ক্রিকেটের ধকল মুক্ত হতে একটু বিশ্রামে যাচ্ছেন। কিন্তু সংবাদমাধ্যমে গুঞ্জন শুরু হয়ে যায়, আসলে বিয়ে করবেন বলেই এই ছুটি নিয়েছেন ভারতের সেরা ক্রিকেটারদের একজন, অধিনায়ক কোহলি।

গত বৃহস্পতিবার (০৭ সেপ্টেম্বর) ইতালির উদ্দেশ্যে রওয়ানা হন আনুশকা ও তার পরিবারের সদস্যরা। পৌঁছান শুক্রবার (০৮ ডিসেম্বর)।

আগামী শুক্রবার (১৫ ডিসেম্বর) বিয়ের খানিক অনুষ্ঠান হতে পারে। তাতে শচীন টেন্ডুলকার, যুবরাজ সিং, শাহরুখ খানসহ একাধিক তারকার উপস্থিত থাকারও কথা শোনা যাচ্ছে। আরও শোনা যাচ্ছে, দেশে ফিরে ২২ ডিসেম্বর মুম্বই এবং ২৫ ডিসেম্বর দিল্লিতে গ্র্যান্ড রিসেপশনের আয়োজন করেছেন বিরুষ্কা।

বাংলানিউজ

Print