সিংহ শাবক নিয়ে খেলা করার মাশুল গুনলেন মডেল

June 18, 2017 at 11:21 pm

সিল্কসিটিনিউজ ডেস্ক: ডিজনি-র চিরকালীন ছবি ‘দ্য লায়ন কিং’-এর থিম সং ‘সার্কল অফ লাইফ’ গেয়েছিলেন কিংবদন্তি ব্রিটিশ গায়ক স্যার এলটন জন। আর সেই গানের ভিডিওতে এলটন জনকে রীতিমতো খেলা করতে দেখা গিয়েছিল এক সত্যিকারের সিংহ শাবকের সঙ্গে। সেখান থেকেই কি প্রেরণা পেয়েছিলেন রুশ অন্তর্বাস মডেল শ্বেতা বিলিয়ালোভা? সম্প্রতি তিনি এমন এক ভিডিও ক্লিপ তাঁর ইনস্টাগ্রাম অ্কাউন্টে আপলোড করেছেন, যা কেবল ভাইরালই হয়নি, সেটা দেখে তাজ্জব হয়ে গিয়েছে নেট-দুনিয়া।

‘লায়ন কিং’-এর অনুষঙ্গেই এই ক্লিপটির নাম শ্বেতা দিয়েছেন ‘সিম্বা’। ক্লিপের ব্যাকগ্রাউন্ডে বাজছে এতটন জনের গলাতেই ‘সার্কল অফ লাইফ’। ঘটনাস্থল শ্বেতার বেডরুম হলেও পুরো আবহেই কেমন একটা আফ্রিকা আফ্রিকা ভাব।

সিংহছানাকে নিয়ে সেই রকম কেতাতেই চটকা চটকি করছিলেন শ্বেতা, যেমনটা করা হয়েছিল ছবিতে। কিন্তু সিংহছানাকে মুখের সামনে তুলে ধরতেই ঘটে এক বেজায় গোলমেলে ঘটনা। সিংহছানা প্রবল ফোর্সে হিসি করে দেয় শ্বেতার মুখের উপরে।

কিন্তু শ্বেতা পুরো ব্যাপারটাকেই স্পোর্টিংলি নিয়েছেন। তাই মজা করে পোস্ট করেছেন ভিডিওটি সোশ্যাল মিডিয়ায়। তার পরে প্রায় ৭৫,০০০ লাইক পড়ে সেই পোস্টে। সেই সঙ্গে অনেকে এ কথাও বলতে শুরু করেন যে, পুরো ব্যাপারটাই নাকি সাজানো। ক্যামেরাম্যানই নাকি কায়দা করে পিচকিরি দিয়ে জল ঢেলে দেয় শ্বেতার মুখে। ব্যাপারটা নাকি একেবারেই পাবলিসিটি স্টান্ট।

কিন্তু এবিষয়ে শ্বেতা মুখেকুলুপ এঁটেছেন। অনেকে একথাও বলছেন, মুখ খোলা তাঁর পক্ষে সম্ভবই নয়, কারণ মুখে তো সিংহছানা ‘ইয়ে’ করে দিয়েছে! সূত্র: এবেলা

Print