এন্ড্রু কিশোরের জন্য পাওয়া গেছে ৫০ লাখ টাকা

December 2, 2019 at 4:34 pm

সিল্কসিটিনিউজ ডেস্ক:

সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন দেশের বরেণ্য সংগীতশিল্পী এন্ড্রু কিশোর। তার চিকিৎসা সম্পন্ন করার জন্য ২ কোটি ১০ লাখ টাকা প্রয়োজন। এর মধ্যেই চিকিৎসা সহায়তার জন্য ৫০ লাখ টাকা পাওয়া গেছে।

ক্যান্সারে আক্রান্ত এন্ড্রু কিশোরকে কেমোথেরাপি দেয়া শুরু হয়েছে। চিকিৎসার জন্য আগামী ফেব্রুয়ারি পর্যন্ত তাকে সেখানে থাকতে হবে। ২৬ নভেম্বর থেকে কেমোথেরাপির পরবর্তী সাইকেল শুরু হয়েছে।

হাসপাতালের চিকিৎসকরা জানিয়েছেন, শিল্পীর শরীরে ক্যান্সারের অস্তিত্ব পাওয়া গেছে। তিনটি সাইকেলে আরও ১২টি কেমোথেরাপি দেয়া হবে। এদিকে এন্ড্রু কিশোরের চিকিৎসার জন্য তহবিল গঠনের আবেদন করেছেন তার স্ত্রী লিপিকা এন্ড্রু। ‘গো ফান্ড মি’ নামের ওয়েবসাইটে এটি করা হয়েছে।

লিপিকা এন্ড্রু জানান, হাসপাতালের চিকিৎসা বোর্ডের কাগজপত্র নিয়ে সিঙ্গাপুর প্রবাসী বাংলাদেশিরা এই অনলাইন ফান্ডিংয়ের পেজ চালু করেছেন। এরই মধ্যে এন্ড্রু কিশোরের চিকিৎসায় সহযোগিতার জন্য হাত বাড়িয়ে দিয়েছেন অনেকে। কয়েকটি প্রতিষ্ঠান আর সংগঠনও এগিয়ে এসেছে। এই যেমন শিল্পীর পাশে ফাউন্ডেশন, সাউন্ডটেক, অনুপম রেকর্ডিং মিডিয়া, ক্রিশ্চিয়ান হাউজিং সোসাইটি।

এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসংখ্য জনপ্রিয় গানের এই শিল্পীর চিকিৎসায় সহায়তার জন্য ১০ লাখ টাকা দিয়েছেন।

এন্ড্রু কিশোরের চিকিৎসায় সহায়তার জন্য এগিয়ে এসেছেন চলচ্চিত্রের আলোচিত তারকা দম্পতি অনন্ত জলিল ও বর্ষা। গতকাল রোববার সংগীতশিল্পী মোমিন বিশ্বাসের হাতে দুই লাখ টাকা তুলে দেন অনন্ত জলিল।

এন্ড্রু কিশোরের চিকিৎসার জন্য অর্থ সংগ্রহের সার্বিক তত্ত্বাবধান করছেন মোমিন বিশ্বাস।

Print