নন্দীগ্রামে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন, অবশেষে বিয়ে

September 5, 2019 at 6:59 pm

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার নন্দীগ্রামে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে বুধবার দুপুরে অনশনে বসে এক প্রেমিকা। অবশেষে সেই প্রেমিকাকে বিয়ে করেছেন প্রেমিক রুস্তম আলী। বুধবার গভীর রাতে সামাজিকভাবে ৫০ হাজার টাকা দেন-মোহরনা ধার্য করে তাদের বিয়ে সম্পন্ন করা হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, কোলদীঘি গ্রামের আব্দুল লতিফের ছেলে রুস্তম আলীর সাথে বগুড়ার শেরপুর উপজেলার দশমাইল কলতাপাড়া গ্রামের এক কলেজছাত্রীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। প্রায় দেড় বছর টিকে থাকে তাদের এ সম্পর্ক। কিন্তু কিছুদিন থেকে প্রেমিক রুস্তম আলী ওই কলেজছাত্রীকে বিয়ে করতে নারাজ ছিল। তাই নিরুপায় হয়ে ওই তরুণী বুধবার দুপুর থেকে রুস্তম আলীর বাড়িতে বিয়ের দাবিতে অনশন শুরু করে। এ খবর গ্রামে ছড়িয়ে পড়লে আশপাশের লোকজন ওই বাড়িতে এসে ভিড় করে। অবশেষে বুধবার গভীর রাতে সামাজিকভাবে ৫০ হাজার টাকা দেন-মোহরনা ধার্য করে তাদের বিয়ে সম্পন্ন করা হয়।

বৃহস্পতিবার দুপুরে স্থানীয় ইউপি সদস্য আলাউদ্দিন আলী তাদের বিয়ের বিষয়টি নিশ্চিত করে জানান, উভয় পক্ষের পরিবারকে নিয়ে গ্রামে বৈঠক বসে সমঝোতা করে সামাজিকভাবে রাতেই তাদের বিয়ে সম্পন্ন করা হয়েছে।

 

স/শা

Print