পুঠিয়ায় তৃতীয় বারের মত ইউএনও’র ফোন নম্বর ক্লোন

পুঠিয়া প্রতিনিধিঃ

রাজশাহীর পুঠিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) দাপ্তরিক ফোন নম্বর ফের ক্লোন করা হয়েছে। এর আগে এক স্কুলের প্রধান শিক্ষকের কাছে চাঁদাবাজি করা হয়েছে। এনিয়ে তিনবার নির্বাহী কর্মকর্তার দাপ্তরিক নম্বরটি ক্লোন করেছে দুষ্কৃতিকারীরা।

আজ শুক্রবার সন্ধ্যায় উপজেলা প্রশাসনের “UNO Puthia Rajshahi” নামক ফেসবুক আইডিতে ফোন নম্বর ক্লোন হওয়ার বিষয়টি জানিয়ে একটি পোষ্ট শেয়ার করা হয়েছে।

এতে বলা হয়েছে, “উপজেলা নির্বাহী অফিসারের দাপ্তরিক মোবাইল নাম্বার ক্লোন হয়েছে বলে অভিযোগ পাওয়া গিয়েছে । যদি কেউ উপজেলা নির্বাহী অফিসার দাবী করে কল দিয়ে অনাকাঙ্ক্ষিত কিছু দাবি করে তাহলে প্রতারক চক্রের ফাদে পা না দিয়ে উপজেলা নির্বাহী অফিসে সরাসরি যোগাযোগ করতে বলা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে ইউএনও মোঃ ওলিউজ্জামান জানান, কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানে আমার পরিচয় দিয়ে ফোন দিয়েছে দুর্বৃত্তরা। সঙ্গে সঙ্গে তারা আমাকে বিষয়টি জানালে ফোন নম্বর ক্লোন হওয়ার বিষয়টি প্রকাশ পেয়েছে।

তিনি বলেন, মাধ্যমিক শিক্ষা অফিসারকে বিষয়টি জানানো হয়েছে তিনি সকল শিক্ষা প্রতিষ্ঠানকে এ বিষয়ে সচেতনতামুলক মেসেজ দিয়েছেন। এখন পর্যন্ত কেও প্রতারনার শিকার হয়নি বলেও দাবী করেন তিনি।

স/অ

Print