অশুভ শক্তি বঙ্গবন্ধুকে সোনার বাংলা গড়তে দেয়নি: সাধন চন্দ্র

February 6, 2018 at 9:43 pm

নিজস্ব প্রতিবেদক, নওগাঁ:
নওগাঁ-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাধন চন্দ্র মজুমদার বলেছেন, জাতির জনক সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখে বাংলাদেশ স্বাধীন করলেও কতিপয় দুষ্কৃতিকারী আততায়ী ও অশুভ শক্তি তাঁর সে স্বপ্ন পূরণ করতে দেয়নি। দেশ গড়ার স্বপ্ন শুরু করার সাথে সাথে নৃশংসভাবে স্ব-পরিবারে তাকে হত্যা করে সোনার বংলা গড়ার স্বপ্নকে নস্যাৎ করে দিয়েছে। এরপর দেশদ্রোহী ও তার অংগ সংগঠনগুলো মিলে দীর্ঘদিন দেশ পরিচালনা করলেও দেশ উন্নয়নের বদলে দেশকে তলা বিহীন ঝুড়ির দেশে পরিণত করেছিল। জননেত্রী শেখ হাসিনা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ার স্বপ্ন পূরণ করতে অঙ্গিকারাবদ্ধ। বঙ্গবন্ধুর সুযোগ্য উত্তর সুরি জননেত্রী শেখ হাসিনা তার বাবার সে স্বপ্নকে পূরণ করে যাচ্ছেন।

মঙ্গলবার বিকেলে জেলা পরিষদ ডাক বাংলো মাঠে উপজেলা আওয়ামীলীগ ও তার অংগ সংগঠনগুলোর যৌথ কর্মি সভায় প্রধান অতিথির বক্তব্য প্রদান কালে তিনি কথাগুলো বলেন।

তিনি আরো বলেন, ২০০৯ সালে ক্ষমতায় আসার পর আবারো দ্বিতিয়ীবার ক্ষমতায় এসে উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে সক্ষম হওয়ায় দেশ এখন তলাবিহীন ঝুড়ির বদলে নিন্ম-মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে। তাই আগামী ২০২১ সালের ভিশনকে সফল ও সার্থক করতে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আবারো শেখ হাসিনা সরকারকে জেতানোর দরকার।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব শামসুল আলম শাহ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মী সভায় অন্যান্যদের মধ্যে উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল ওয়াহেদ, সাধারণ সম্পাদক আলহাজ্ব শাহজাহান হোসেন প্রমুখ বক্তব্য প্রদান করেন। এ সময় সেখানে উপজেলার বিভিন্ন এলাকার প্রায় সহস্রাধীক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

এরপর উপজেলা পরিষদ চত্ত্বরে প্রধান অতিথির হাতে রোহিঙ্গাদের সাহায্যার্থে সাহাপার উপজেলার সর্বস্তরের জনগণের দেয়া অনুদানের ৪ লাখ ৬৩ হাজার ২৯৪ টাকা প্রদান করা হয়।
স/শ

Print