সোমবার , ১৫ মে ২০১৭ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

মুক্তি পেয়েছে ‘সিমরানে’র টিজার

Paris
মে ১৫, ২০১৭ ৪:৩৪ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

বক্স অফিসে ‘রেঙ্গুন’ মুখ থুবড়ে পড়ার পর কঙ্গনা রানাউতের ভক্তদের অনেকেই হতাশ হয়েছেন। কঙ্গনাকে তাঁরা যে ধাঁচের ছবিতে দেখে অভ্যস্ত তার ধারে কাছেও যেতে পারেনি ছবিটি। তবে এবার কঙ্গনার ভক্তদের জন্য রয়েছে সুখবর। মুক্তি পেয়েছে কঙ্গনার আসন্ন চলচ্চিত্র ‘সিমরান’-এর টিজার। আর টিজারেই ভালো কিছুর ইঙ্গিত দিচ্ছে ছবিটি।

 

টাইমস অব ইন্ডিয়ার খবরে জানা যায়, হ্যানসাল মেহতা পরিচালিত ছবিতে কঙ্গনাকে দেখা যাবে প্রফুল প্যাটেল নামের একজন প্রবাসী মেয়ের চরিত্রে। যিনি আগে গুজরাটে থাকতেন। কঙ্গনার এ চরিত্রটি পেশায় একজন গৃহ পরিচারিকার। ছবির টিজার টুইটার অ্যাকাউন্টে শেয়ার করেছেন পরিচালক নিজেই। ক্যাপশনে হ্যানসাল লিখেছেন, ‘আজ সোমবার এবং সে আপনাদের হাসির জন্য অনেক কারণ দেবে। দেখে নিন সিমরানের টিজার।’

 

ছবির গল্প আবর্তিত হবে প্রফুল প্যাটেলকে নিয়েই। কীভাবে সে তার লক্ষ্য স্থির করে এবং ধীরে ধীরে অপরাধ জগতের সাথে জড়িয়ে পড়ে। এক মিনিটের বেশি টিজারে গল্প সম্পর্কে বেশি ধারণা দেওয়া হয়নি। কিন্তু ছবিটির কেন্দ্রীয় চরিত্র অর্থাৎ কঙ্গনার প্রফুল প্যাটেলের ওপর বেশি জোর দেওয়া হয়েছে। চরিত্রের সঙ্গে মিলিয়ে ছবিতে কঙ্গনাকে বিভিন্ন রূপে দেখা যাবে।

 

ছবিতে কঙ্গনা ছাড়া তেমন কোনো দামি তারকা নেই। আর হিমাচল প্রদেশে জন্ম নেওয়া ৩১ বছর বয়সী এই অভিনেত্রী চরিত্রটিকে সঠিকভাবে উপস্থাপন করতে অভিধান দেখে গুজরাটের ভাষা শিখেছেন। কঙ্গনার বিপরীতে এই ছবিতে অভিনয় করছেন সোহম শাহ। ছবিটির গল্প লিখেছেন অপূর্ব আনসারি। এ বছরের ১৫ সেপ্টেম্বর ছবিটির মুক্তি পাওয়ার কথা রয়েছে।

সূত্র: এনটিভি

সর্বশেষ - বিনোদন