রবিবার , ২৬ মে ২০২৪ | ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

ফাইনালে ব্যাটিংয়ে হায়দরাবাদ

Paris
মে ২৬, ২০২৪ ৮:৩১ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক :

ফাইনালের টসের পরেই হাসি দেখা গেল সানরাইজার্স হায়দরাবাদ অধিনায়ক প্যাট কামিন্সের মুখে। আগে ব্যাট করার ক্ষেত্রে তার দলের জুড়ি মেলা ভার। আইপিএলের ফাইনালে সেটাই হচ্ছে। টসের ভাগ্য নিজের পাশে পেয়েছেন। টস জিতে ব্যাট নিতে ভুল করেননি তিনি। ফাইনালে আগে ব্যাট করছে হায়দরাবাদ।

টসের পর দুই অধিনায়কের ভাষ্য ছিল দুই রকম। রাতে শিশিরের প্রভাব কম থাকবে উল্লেখ করে প্যাট কামিন্স জানিয়েছেন, এমন পিচে রান দেখতে চান তিনি। তার টস জিতে ব্যাট করার সিদ্ধান্তই ছিল তার। অন্যদিকে কলকাতা অধিনায়কের বক্তব্য, এলিমিনেটরের তুলনায় ভিন্ন পিচ এটি। টস জিতলে তিনি বোলিং করার পক্ষেই ছিলেন।

দুই দলের মধ্যে কলকাতা নাইট রাইডার্স তাদের একাদশে কোনো প্রকার পরিবর্তন আনেনি। অবশ্য হায়দরাবাদ নিজেদের একাদশে একটি পরিবর্তন এনেছে। আব্দুস সামাদের পরিবর্তে মূল একাদশে আছেন শাহবাজ আহমেদ।

রহমানউল্লাহ গুরবাজ (উইকেটরক্ষক), সুনীল নারিন, বেঙ্কটেশ আইয়ার, শ্রেয়স আইয়ার (অধিনায়ক), হার্ষিত রানা, রিঙ্কু সিং, আন্দ্রে রাসেল, রমনদীপ সিং, মিচেল স্টার্ক, বৈভব আরোরা ও বরুণ চক্রবর্তী।

অভিষেক শর্মা, ট্র্যাভিস হেড, রাহুল ত্রিপাঠি, এইডেন মার্করাম, এনরিখ ক্লাসেন (উইকেটরক্ষক), নীতীশ রেড্ডি, শাহবাজ আহমেদ, প্যাট কামিন্স (অধিনায়ক), জয়দেব উনাদকাট, ভুবনেশ্বর কুমার ও থাঙ্গারাসু নটরাজন।

ইমপ্যাক্ট প্লেয়ার- আব্দুল সামাদ/উমরান মালিক

সর্বশেষ - খেলা