শুক্রবার , ২৪ মে ২০২৪ | ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

ভাইয়ের প্রাক্তনকে নিয়ে যা বললেন কৃষ্ণা শ্রফ

Paris
মে ২৪, ২০২৪ ১:১৫ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক:
ভাইয়ের প্রাক্তনকে নিয়ে যা বললেন কৃষ্ণা শ্রফ
টাইগার শ্রফের সঙ্গে বিচ্ছেদের পরেও প্রাক্তন প্রেমিকের বোন কৃষ্ণা শ্রফের সঙ্গে আগের মতোই বন্ধুত্ব রয়েছে দিশা পটানির। এদিকে ভাইয়ের প্রাক্তন প্রেমিকের বেশ প্রশংসাই করেন কৃষ্ণা শ্রফ।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে তিনি জানান, দিশা পরিশ্রমী এবং সমমনস্ক। দিশার পরিবারের কেউ অভিনয় জগতের সঙ্গে যুক্ত নন, তা সত্ত্বেও বলিউডে নিজের জায়গা করে নিয়েছেন।

কৃষ্ণা শ্রফ বলেন, ‘দিশা স্বাধীনচেতা কর্তব্যপরায়ণ। বর্তমানে যখন একজন মেয়ে অন্য মেয়েকে হেয় প্রতিপন্ন করতে ব্যস্ত তখন আমি আর দিশা পরস্পরকে উন্নতির দিকে অগ্রসর হতে সাহায্য করি। জীবনে যে পরিস্থিতিই আসুক, আমি ও দিশা পরস্পরের পাশে থাকবেন সব সময়।’

২০২২ সালের আগস্টে বিচ্ছেদের পথে হাঁটেন টাইগার ও দিশা। তার পরেও দিশা ও কৃষ্ণার বন্ধুত্বের সমীকরণ ভক্তদের মাঝে বরাবরই নজর কেড়েছে।

অন্য দিকে ভাই-বোন অপেক্ষা বন্ধুত্বের সম্পর্কেই টাইগার ও কৃষ্ণা বেশি বন্দী। সে ক্ষেত্রে বোনের উপর তার ও প্রাক্তন প্রেমিকার অধিকারবোধ নিয়ে সমস্যার সম্মুখীন হয়েছেন কৃষ্ণা? প্রশ্নের উত্তরে অভিনেত্রী ও সহ-পরিচালক জানালেন, টাইগার ও দিশা দু’জনের সঙ্গেই আলাদা বোঝাপোড়া রয়েছে তার। দু’জনের সঙ্গে সম্পর্কের সমীকরণও ভিন্ন।

উল্লেখ্য, ছোটবেলা থেকেই টাইগার শ্রফ ভারতীয় ফুটবলার হতে চেয়েছিলেন। তবে স্কুল লাইফ থেকেই তিনি বিভিন্ন ছবির অফার পেতেন। অবশেষে ২০১২ সালে সাজিদ নাদিয়াদওয়ালা এর হিরোপান্তি ছবিতে সাইন করেন। ২০১৪ সালে হিরোপান্তি দিয়েই তার অভিষেক হয়। প্রথম ছবিই হিট হয়ে যায়।

 

সর্বশেষ - বিনোদন