বৃহস্পতিবার , ২৩ মে ২০২৪ | ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

আরবাজের প্রাক্তন প্রেমিকার ঘনিষ্ঠ হলেন অনুপম-পুত্র সিকান্দার

Paris
মে ২৩, ২০২৪ ৪:৩১ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক:
আরবাজের প্রাক্তন প্রেমিকার ঘনিষ্ঠ হলেন অনুপম-পুত্র সিকান্দার
মালাইকা আরোরার সঙ্গে ১৯ বছরের সংসার ভাঙার পর বিদেশি মডেল-অভিনেত্রী জর্জিয়া আন্দ্রিয়ানির সঙ্গে সম্পর্কে জড়ান সালমানের ভাই আরবাজ খান। তবে সেই সম্পর্ক টেকেনি।

২২ বছরের ছোট জর্জিয়ার সঙ্গে আচমকাই সম্পর্ক ভাঙে আরবাজের। গত বছর ২৪ ডিসেম্বর আরবাজ বিয়ে করেন রূপটানশিল্পী সুরা খানকে। সুরার সঙ্গে বিয়ের পর আরবাজ এখন ‘ক্লাউড নাইন’-এ। পুরনো প্রেম ভুলে জীবনের নতুন অধ্যায় শুরু করেছেন।

অন্য দিকে জর্জিয়া কিন্তু ভুলতে পারেননি আরবাজকে। বিভিন্ন সময় আরবাজকে নিয়ে নানা মন্তব্য করতে শোনা যায় জর্জিয়াকে। তবে এ বার অনুপম-পুত্র সিকান্দার খেরের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ালেন এই মডেল!

মঙ্গলবার ছিল জর্জিয়ার জন্মদিন। সেখানেই আচমকা হাজির হন সিকান্দার। জর্জিয়াকে জড়িয়ে ধরেন অনুপম-পুত্র। তার পরই হঠাৎই জর্জিয়ার কপালে চুম্বন করে বসেন অভিনেতা।

যদিও জর্জিয়া বার বার হাত সরিয়ে দেন সিকান্দারের। পিঠখোলা সোনালি পোশাকে ছিলেন জর্জিয়া। মাথায় ছিল সোনালি ঘোমটা। তা বার বার পড়ে যেতেই আচমকা চুম্বন করে বসেন সিকান্দার।

অভিনেতার এমন কাণ্ড দেখে তার সমালোচনায় মুখর হয়েছেন নেটাগরিকরা। কেউ লিখেছেন, সেকান্দার যেভাবে ছুঁয়েছেন, তাতেই অস্বস্তি বোধ করছিলেন জর্জিয়া। কেউ আবার লেখেন, পোশাক সামলাতেই নাজেহাল জর্জিয়া।

এই মুহূর্তে সিঙ্গেল জর্জিয়া, আর সিকান্দারের জীবনে তেমন কেউ আছেন বলে শোনা যায়নি। তবে কি এই বিদেশিনীতেই মজলেন কিরণ খেরের ছেলে?

 

সর্বশেষ - বিনোদন