মঙ্গলবার , ২৪ সেপ্টেম্বর ২০১৯ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

সাপাহারে আবারো ইয়াবা ও হিরোইন সহ আটক ২

Paris
সেপ্টেম্বর ২৪, ২০১৯ ৬:৫৪ অপরাহ্ণ

সাপাহার প্রতিনিধি:

নওগাঁর সাপাহারে মাত্র এক দিনের ব্যাবধানে আবারো ২৪৯পিস ইয়াবা ট্যাবলেট এবং ৫গ্রাম হিরোইন সহ দুই যুবককে আটক করেছে থানা পুলিশ।

জানা গেছে, গত সোমবার রাত্রি ১০টার দিকে সদরের সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় এলাকায় সন্দেহভাজন এক যুবককে দেখে পুলিশ চ্যালেন্স করে ওই যুবককের শরীর তল্লাশী করে তার নিকট থেকে ৫গ্রাম হিরোইন উদ্ধার করে। পরে উদ্ধারকৃত মাদকসহ তাকে থানা হেফাজতে নেয়।

আটককৃত যুবক লিটন বাবু উপজেলার পিছলডাঙ্গা ধোবলডাঙ্গা গ্রামের মো: আনারুল ইসলাম (আনু) এর ছেলে এবং রিপন উপজেলা সদর সংলগ্ন মানিকুড়া গ্রামের নুরুল ইসলাম এর ছেলে বলে জানা গেছে।

অপর দিকে রাত্রি সাড়ে ১১টার সময় পুলিশ গোপন সংবাদে জানতে পারে যে, উপজেলার সাপাহার-তিলনা রাস্তায় হরিপুর কমিউনিটি ক্লিনিকের সামনে এক যুবক ইয়াবা ট্যাবলেট নিয়ে খদ্দেরের অপেক্ষায় দঁড়িয়ে আছে। এমন সংবাদ পেয়ে পুলিশের এস.আই ফারুক সঙ্গীয় ফোর্স নিয়ে ওই এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় সোর্সের দেয়া তথ্য মতে ঘটনা স্থলে গিয়ে পুলিশ ওই যুবককে দেখতে পেয়ে তার হাতে থাকা একটি সপিং ব্যাগ তল্লাশী করে ২৪৯পিস ইয়াবা ট্যাবলেট যার পায় যার আনুমানিক মূল্য ৭৪হাজার ৭শ’টাকা,তা উদ্ধার করে আটক যুবককে থানায় নিয়ে আসে।

রাতেই মাদক দ্রব্যা নিয়ন্ত্রন আইনে তাদের বিরুদ্ধে মামলা দায়েক করে মঙ্গলবার সকালে পুলিশ তাদেরকে নওগাঁ জেল হাজতে পাঠায়।

মাদক দ্রব্য উদ্ধারের সত্যতা স্বীকার করে সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই নিউটন জানান-অচিরেই মাদকদ্রব্য সেবনকারী, বিক্রয়কারী সহ সকল হোতাদের সমূলে নির্মূল করতে না পারলেও বিষয়টি নিয়ন্ত্রন পর্যায়ে আনা হবে।

স/অ

সর্বশেষ - রাজশাহীর খবর