রবিবার , ২৬ মে ২০২৪ | ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাসিক মেয়রের সাথে নবনির্বাচিত নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

Paris
মে ২৬, ২০২৪ ৪:৩৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের সাথে সৌজন্য সাক্ষাৎ ও ফুলেল শুভেচ্ছা বিনিময় করেছেন স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) রাজশাহী জেলা ও রাজশাহী মেডিকেল শাখার নবনির্বাচিত নেতৃবৃন্দ।

রোববার দুপুর ২ টার দিকে নগর ভবনের মাননীয় মেয়রের দপ্তর কক্ষে সাক্ষাৎ ও ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন স্বাচিপ রাজশাহী জেলা শাখার সভাপতি ডা: এফ.এম জাহিদ, সাধারণ সম্পাদক ডা. আনিকা ফারিহা জামান অর্ণা, রাজশাহী মেডিকেল কলেজ শাখার সভাপতি ডা. মাহবুবুর রহমান খান বাদশা ও সাধারণ সম্পাদক ডা. রকিব সাদী। এসময় নবনির্বাচিত নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান রাসিক মেয়র।

সাক্ষাৎকালে স্বাচিপ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও রাজশাহী মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. নওশাদ আলী, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. তবিবুর রহমান শেখ, রাজশাহী মেডিকেল কলেজ শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ডা. হাফিজুর রহমান, রাজশাহী মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক ডা. সিরাজুম মুবিন সবুজ, রামেক ছাত্রলীগের সাবেক সাধারণ ডা. মুমিনুল ইসলাম, রামেক ছাত্রলীগের সভাপতি শুভ কুমার মন্ডল, সাধারণ সম্পাদক নাহিদ হাসান প্রমুখ উপস্থিত ছিলেন।

সর্বশেষ - রাজশাহীর খবর