ভোজপুরী ভাবিজিকে নিয়ে রাত জাগছেন বাঙালি দেওর

May 14, 2018 at 9:14 am

সিল্কসিটিনিউজ ডেস্ক:

আর কিছুদিনের মধ্যেই বাংলা বাজারে এসে পড়বেন ঝুমা বউদি ও তার ঠাকুরপোর দল। সেই নিয়ে যখন দর্শকের একাংশ বেশ উত্তেজিত, তখনই মুম্বই-গোয়া ছুঁয়ে এক ভোজপুরী ভাবিজিকে নিয়ে রাত জাগছেন এক বাঙালি দেওর!

সীমা সিংহের সঙ্গে আরেয়া। ছবি সৌজন্য: আরেয়া

‘‘আমাদের ডিরেক্টর সৌম্যজিৎদা কলকাতাতেই থাকেন। আমাকে একদিন জিজ্ঞেস করলেন যে হিন্দি কেমন বলি, তার পরেই এই অফারটা পাই,’’ এবেলা ওয়েবসাইটকে জানালেন সেই ‘দেওর’ অর্থাৎ অভিনেতা আরেয়া। শ্যুটিং চলছে নতুন হিন্দি ওয়েব সিরিজের— ‘ভাবিজি ম্যাঁয় আউঁ’। এই সিরিজেই মুখ্য চরিত্রে রয়েছেন আরেয়া ও ভোজপুরী সিনেমার আইটেম কুইন সীমা সিংহ।

ছবি: সীমা সিংহের ফেসবুক পেজ থেকে

প্রায় পাঁচশোরও বেশি ছবি ও ভিডিওতে আগুন ঝরিয়েছেন সীমা। যে বাঙালি ইন্টারনেটে ভোজপুরী মিউজিক ভিডিও দেখে অভ্যস্ত, তাঁদের কাছে নতুন করে আর সীমার পরিচয় দেওয়ার প্রয়োজন নেই। তবে শুধু আইটেম ডান্সার নন, পাশাপাশি তিনি মডেল, অভিনেত্রী এবং টেলিভিশন প্রেজেন্টারও।

ছবি: আরেয়ার ফেসবুক পেজ থেকে

মাঝেমধ্যেই শ্যুটিং চলছে রাতভর। শ্যুটিং ফ্লোর থেকেই কলকাতার অভিনেতা আরেয়া পাঠালেন কিছু ছবি এবং জানালেন যে, সহ-অভিনেত্রী হিসেবে সীমা সিংহের তুলনা হয় না। জানালেন, ‘‘উনি ভোজপুরী ছবিতে স্টার, কিন্তু কাজ করার সময়ে খুব ইজি করে দিয়েছেন। আমরা সিন নিয়ে অনেক আলোচনা করেছি আর কাজটা খুব ভাল হচ্ছে। আমাদের পরিচালক স্ক্রিপ্ট মুখস্থ করে কাজ করানো পছন্দ করেন না। আমাদের এক একটা সিচুয়েশন দেওয়া হচ্ছে, সেখানে আমরা ইমপ্রোভাইজ করে কাজটা করছি। এইভাবে যখন কাজ হয়, তখন কো-অ্যাক্টরদের সঙ্গে খুব ভাল একটা বোঝাপড়া লাগে। কো-স্টার হিসেবে সীমাজি ইজ ভেরি নাইস অ্যান্ড ভেরি ফ্র্যাঙ্ক। তাই কাজটাও হচ্ছে খুব ভাল।’’

টিম ‘ভাবিজি ম্যয় আউঁ’। ছবি সৌজন্য: আরেয়া

নতুন ওয়েব অ্যাপ ‘জিও গুরু’-র জন্য তৈরি হচ্ছে এই স্যাটায়ার-ধর্মী হিন্দি ওয়েবসিরিজটি। চরিত্রের নামকরণও বেশ কমিক্যাল। গার্লফ্রেন্ড ন্যাপকিন ও তার প্রিয় বান্ধবী প্যান্সিকে নিয়ে গোয়ার দিকে রওনা দেয় আরমান (আরেয়া অভিনীত চরিত্র)। যাওয়ার পথেই দেখা ভাবিজির সঙ্গে। ওদিকে ভাবিজিকে দেখে প্রেমে পাগল আর এক দেওরও। সবাই গোয়ায় গিয়ে পৌঁছলে, সেখানে জমে ওঠে গল্প। সিরিজটি প্রযোজনা করছে কলম্বাস ডিজিপ্লেক্স। পরিচালক সৌম্যজিৎ গঙ্গো‌পাধ্যায়। সিনেমাটোগ্রাফিতে স্মৃতি ও চয়ন কর্মকার। আরেয়া ও সীমা সিংহ ছাড়া অন্যান্য প্রধান চরিত্রে রয়েছেন প্রেম সিংহ, মনোজ সিংহ, অভিপ্সা সমাদ্দার, কায়িরা ও মৃত্যুঞ্জয় শ্রীবাস্তব।  এবেলা

Print