রজমানে ভেজাল রোধে কঠোর অবস্থানে মোহনপুর উপজেলা প্রশাসন

May 9, 2018 at 10:47 pm

মোহনপুর প্রতিনিধি:
রাজশাহী মোহনপুরে আসন্ন পবিত্র রমজান ও ঈদুল-উল-ফিতর উপলক্ষে নিত্য প্রযোজনীয় দ্রব্যমূল্য স্থিতিশীল ও সহনীয় পর্যায়ে রাখার লক্ষে ও খাদ্য ভেজাল রোধে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বেলা ৩ টায় উপজেলা প্রশাসনের আয়োজনে হলরুমে মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আনোয়ার-উল- হালিম তিনি বক্তব্যে প্রদানে বলেন পবিত্র রমজান মাসের পবিত্রতা রক্ষায় প্রতিটি ক্ষেত্রে কঠোরভাবে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হবে। ভেজাল খাবার, ক্যামিকেল মিশ্রিত খাবার, মিথ্যা বিজ্ঞাপন, দূষণ, দ্রব্যমূল্যের উর্ধ্বগতি,ওজনে কারচুপি প্রতি বিষয়ে এবার কঠোর নজরদারি করা হবে। রাস্তা বা ফুটপাতের উপর রান্না ও বিক্রি একেবারেই আইন পরিপন্থি। এ খাবার মানুষের দেহে রোগব্যাধি ছড়ায়।

তিনি আরো বলেন, প্রশাসন অ্যাকশনে না গিয়ে সকলের সাথে আলোচনার মাধ্যমে সমস্যার সমাধান করতে চাই। তিনি ভেজাল প্রতিরোধে এবং দ্রব্যমূল্যে উর্ধ্বগতি সহনীয় পর্যায়ে রাখতে সকল ব্যবসায়ী নেতৃবৃন্দের সহযোগিতা কামনা করেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান উপধাক্ষ্য মাওলানা আবুল কালাম আজাদ,কেশরহাট পৌর কাউন্সিলর ও প্যালেন মেয়র রস্তুম আলী প্রাং,উপজেলা প্রেসক্লাবের সভাপতি প্রভাষক সাদিকুল ইসলাম স্বপনসহ বিভিন্ন সরকারি কর্মকর্তা ব্যবসায়ী নেতৃবৃন্দ।

এ সময় রজমানে ফুটপাত বা রাস্তার পার্শ্বে খোলা স্থানে হোটেল না বসানোর বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়।
স/শ

Print