যুবলীগ নেতার লোকজনকে চাকরি না দেওয়ায় মারধর

January 9, 2018 at 9:36 pm

সিল্কসিটিনিউজ ডেস্ক:

মানিকগঞ্জের ঘিওরে যুবলীগ নেতার হামলায় আহত হয়েছেন নিটওয়্যার কারখানা মুন্নু অ্যাটেয়ার লিমিটেডের উপব্যবস্থাপক রুবেল মিয়া। গতকাল সোমবার রাত সাড়ে ৭টার পর এই ঘটনা ঘটে।

স্থানীয় লোকজন রুবেল মিয়াকে উদ্ধার করে মুন্নু মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছেন।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য আজ মঙ্গলবার দুপুরে ঘিওর থানা পুলিশ উপজেলার বানিয়াজুরী ইউনিয়ন যুবলীগের সহসভাপতি বিপ্লব হোসেন মনাকে আটক করে। বিপ্লবের বিরুদ্ধে মারধরসহ থানায় একাধিক মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

আহত মুন্নু অ্যাটেয়ারের উপব্যবস্থাপক রুবেল মিয়া জানান, কয়েক দিন আগে বানিয়াজুরী ইউনিয়ন যুবলীগের সহসভাপতি বিপ্লব হোসেন তাঁর তিনজন লোককে মুন্নু অ্যাটেয়ারে চাকরি দেওয়ার জন্য সুপারিশ করেন। কর্তৃপক্ষের অনুমতি ছাড়া লোক নেওয়ার কোনো বিধান নেই বলে তাঁকে জানানো হয়। এতে তিনি ক্ষিপ্ত হয়ে মুঠোফোনে নিয়মিত হুমকি দিতে থাকেন। গতকাল সন্ধ্যার পর বিপ্লব হোসেনের নেতৃত্বে মিনহাজ ও জারিফসহ পাঁচ-ছয়জন মুন্নু অ্যাটেয়ারের সামনে হট্টগোল করতে থাকেন। এ সময় বাইরে এলে তাঁকে জোর করে মহাসড়কের ওপারে নিয়ে যায়। এরপর তারা সবাই মিলে কিলঘুষি এবং লাঠিসোঁটা দিয়ে মারধর করে।

ঘিওর থানার উপপরিদর্শক (এসআই) মজিবুর রহমান জানিয়েছেন, রুবেল মিয়াকে মারধরের ঘটনায় আজ দুপুরে যুবলীগ নেতা বিপ্লব হোসেন মনাকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে।

সূত্র: এনটিভি

Print