জয়পুরহা‌টে পু‌লি‌শের মারধ‌রে ব্যবসায়ী নিহত: প্রশাসনিক তদন্ত শুরু

October 12, 2017 at 7:38 pm

জয়পুরহাট প্রতিনিধি:

জয়পুরহাটের কালাইয়ে পুলিশের মারধরে ব্যবসায়ী নিহতের ঘটনায় জেলা প্রশাসনের গঠিত তদন্ত কমিটি আজ বৃহস্পতিবার থেকে তদন্ত শুরু করেছে। তদন্ত কমিটির আহ্বায়ক হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহেল বাকি।

কমিটির সদস্যরা হলেন, অতিরিক্ত পুলিশ সুপার বেলায়েত হোসেন ও জয়পুরহাট সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রাশেদ মোবারক।

সকাল ১১টায় ঘটনাস্থল হারুঞ্জা গ্রামে নারী ও শিশু নির্যাতন দমন মামলার পলাতক আসামি শাপলা হোসেনের বাড়িতে তদন্ত কাজ শুরু হয়। এ সময় আসামি মেহেদি হাসান শাপলা ও নিহত সাইদুরের পরিবার এবং ঘটনার সময় উপস্থিত গ্রামের প্রত্যক্ষদর্শীরা তদন্ত কমিটির প্রশ্নের উত্তর দেন। বিকালে কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও কালাই থানায় গিয়ে ঘটনার সঙ্গে সংশ্লিষ্ট ব্যক্তিদের সঙ্গেও কথা বলবেন তদন্ত কমিটির সদস্যরা।

প্রসঙ্গত, গত ৯ অক্টোবর ভোরে কালাইয়ের হারুঞ্জা গ্রামে পলাতক আসামি মেহেদি হাসান শাপলাকে ধরতে গিয়ে পুলিশের মারধরে সাইদুর রহমান নামে এক ব্যবসায়ীর মৃত্যুর অভিযোগ ওঠে। ঘটনার পর সাময়িক বরখাস্ত হন কালাই থানার দুজন এসআইসহ চার পুলিশ। বুধবার ব্যবসায়ী ছেলেকে হত্যার অভিযোগে আদালতে চার পুলিশের বিরুদ্ধে মামলা করেন বাবা কাজেম আলী। ঘটনা তদন্তে জেলা ও পুলিশ প্রশাসনের পক্ষ থেকে পৃথকভাবে তিনটি কমিটি গঠন করা হয়।

স/অ

Print