মঙ্গলবার , ৫ নভেম্বর ২০১৯ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

সুনীল কন্যা বিয়ে করবেন, তবে…

Paris
নভেম্বর ৫, ২০১৯ ১০:১৫ পূর্বাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

বলিউড অভিনেতা সুনীল শেঠির কন্যা আথিয়া শেঠি। ইতোমধ্যে বলিউডে অভিষেক ঘটেছে।

অভিনয়ে ক্যারিয়ার দীর্ঘ না হলেও বেশ কয়েকজনের সঙ্গে প্রেমের সম্পর্ক নিয়ে খবরের শিরোনাম হয়েছেন। এ তালিকায় রয়েছেন— বলিউড অভিনেতা অর্জুন কাপুর, ভারতীয় ক্রিকেটার লোকেশ রাহুল। যদিও এসব গুঞ্জন উড়িয়ে দিয়েছেন এই অভিনেত্রী।

অন্যদিকে নিজের বিয়ের পরিকল্পনার কথাও জানিয়েছেন আথিয়া। ভারতীয় একটি সংবাদমাধ্যমে এই অভিনেত্রী বলেন, ‘যে দিন যোগ্য জীবনসঙ্গী পাব, সেদিন নিশ্চয়ই বিয়ে করব। বিয়ে নিয়ে বাড়ি থেকে কোনো চাপ নেই। পারলে বাবা আমাকে সারাজীবন বাড়িতেই রেখে দিবেন।’

তিনি আরো বলেন, ‘প্রত্যেকের মা-বাবা কোনো না কোনো সময় সন্তানের জন্য অনেক ত্যাগ স্বীকার করেন। সেটা কখনো ভোলা উচিৎ নয়। আমি বাবাকে কোনো শুক্রবার বাড়িতে ফিরে ফিল্মের টেনশন নিতে দেখেনি। তবে চাই যে, মা-বাবা যেন আমার জন্য গর্ব অনুভব করেন। আর আমরা দুই ভাই-বোন মা-বাবার কার্বন কপি। আমি বাবার মতো, আহান মায়ের মতো।’

২০১৫ সালে সুরজ পাঞ্চোলির সঙ্গে ‘হিরো’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে বলিউডে অভিষেক হয় আথিয়ার। কিন্তু সিনেমাটি বক্স অফিসে প্রত্যাশা পূরণ করতে পারেনি। এরপর অর্জুন কাপুরের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন ‘মুবারাকান’ সিনেমায়। ২০১৭ সালের ২৮ জুলাই মুক্তি পায় এটি। গত বছরের মাঝামাঝি মুক্তি পায় তার তৃতীয় সিনেমা ‘নওয়াবজাদে’।

আথিয়া শেঠির পরবর্তী সিনেমা ‘মতিচুর চাকনাচুর’। প্রবাসী যুবককে বিয়ে করতে আগ্রহী একটি মেয়ে ও বিয়ের জন্য মরিয়া এক যুবকের গল্প নিয়ে এ সিনেমার কাহিনি। এতে যুবকের ভূমিকায় নওয়াজউদ্দিন ও মেয়ের চরিত্রে অভিনয় করেছেন আথিয়া। দেবমিত্র বিসওয়াল পরিচালিত এই সিনেমা আগামী ১৫ নভেম্বর মুক্তি পাবে।

সর্বশেষ - বিনোদন