মঙ্গলবার , ৪ এপ্রিল ২০১৭ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

দেশের বাজারে আসুসের নতুন আলট্রাবুক সিরিজ ‘জেনবুক’

Paris
এপ্রিল ৪, ২০১৭ ৪:৩৩ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :
দেশের বাজারে এলো তাইওয়ানিজ টেকনোলজি ব্র্যান্ড আসুসের আলট্রাবুক সিরিজ ‘জেনবুক’। নতুন মডেলের এই ল্যাপটপটি সবার কাছে পৌঁছে দিতে আসুস উন্মুক্ত করলো ‘জেনবুক ফর অল’ বা সবার জন্য জেনবুক ক্যাম্পেইন।
দেখতে আকর্ষণীয়, হালকা আসুসের আলট্রাবুক সিরিজ জেনবুকের নতুন অনেক মডেল পাওয়া যাবে আকর্ষণীয় মূল্যে।
চলতি ক্যাম্পেইনে আসুস জেনবুক লাইনআপে নতুন যোগ হয়েছে ইউএক্স ৪১০ সিরিজ। নতুন এই আল্ট্রাবুকের বিশেষত্ব হলো এর ডিসপ্লের দুপাশে মাত্র ৬ মিলিমিটার ব্যাজেল, ফলে এর স্ক্রিন আর বডি অনুপাত থাকছে ৮০ শতাংশ।মাত্র ১.৪ কেজি ওজনের এই জেনবুকে আরও থাকছে ১৪ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে। ব্যাকলিট কি-বোর্ড থাকায় কম আলোতে নোটবুকটিতে টাইপ করা যাবে সহজেই। ইউএক্স ৪১০ মডেলের জেনবুকটি ৮ ঘন্টা পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দিতে সক্ষম। ফুল-মেটাল বডির আলট্রাবুকটি ইন্টেল এর সপ্তম প্রজন্মের কোর আই থ্রি, কোর আই ফাইভ ও কোর আই সেভেন প্রসেসর এই তিনটি প্রসেসর দিয়েই পাওয়া যাবে। কোয়ার্টজ-গ্রে আর রোজ-গোল্ড দুটি আকর্ষণীয় রঙ থেকে ক্রেতারা বেছে নিতে পারবে তার পছন্দের জেনবুক।
সোমবার ‘জেনবুক ফর অল’ ক্যাম্পেইন উপলক্ষে সংবাদ সম্মেলন করে বাংলাদেশে আসুসের একমাত্র পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড। ক্যাম্পেইন সম্পর্কে আসুস বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার মো. আল ফুয়াদ জানান, ‘দেশের বাজারে আসুস বরাবরই সর্বশেষ প্রযুক্তি পণ্য নিয়ে আসছে সবার আগে। এরই ধারাবাহিকতা বজায় রেখে ক্রেতাদের চাহিদা অনুসারে আসুস জেনবুকের মোট ১২টি নতুন মডেল থেকে ক্রেতারা বেছে নিতে পারবেন পছন্দের আলট্রাবুকটি।’আসুস জেনবুক ইউএক্স ৪১০ এর মূল্য শুরু হবে মাত্র ৪৭,০০০ টাকা থেকে। দেশব্যাপী পাওয়া যাবে এই জেনবুকটি। বাংলাদেশে আসুস এর একমাত্র পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড।

সূত্র : বাংলাট্রিবিউন

সর্বশেষ - তথ্যপ্রযুক্তি