শুক্রবার , ১০ ডিসেম্বর ২০২১ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

জয়ার নতুন ছবি দেখে চোখ কপালে অনুরাগীদের

Paris
ডিসেম্বর ১০, ২০২১ ৭:৪৮ অপরাহ্ণ

জয়া আহসান সফল মডেল ও অভিনেত্রী। দেশের পাশাপাশি ভারতেও সুনামের সঙ্গে চলচ্চিত্রে কাজ করছেন। অভিনয়ের স্বীকৃতি হিসেবে তিনি চারটি জাতীয় চলচ্চিত্র পুরস্কারসহ আরও অসংখ্য পুরস্কার অর্জন করেছেন।

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানের ভক্ত সংখ্যা গুণে শেষ হবে না। অভিনেত্রী নতুন কোনো ছবি দিলেই তাতে নেটিজেনরা হুমড়ি খেয়ে পড়েন।

এই গুণী অভিনেত্রী সম্প্রতি ভারতীয় এক বাংলা ফ্যাশন ম্যাগাজিনের হয়ে ফটোশুট করেছেন। সেই ছবিই নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। আর তা দেখে অনুরাগীদের চোখ কপালে। জয়ার থেকে যেন চোখ ফেরানোই দায়।

গোলাপি সিল্কের শাড়িতে চওড়া হলুদ পাড়। সামনে আচল দিয়ে শাড়িতে বাঙ্গালিয়ানার ছাপ স্পষ্ট। তবে ব্লাউজ পরেননি জয়া। আদুর গায়েই জড়িয়েছেন শাড়ি। গলায় ভারি গয়না, কোমর বন্ধনী। টানটান করে খোঁপা বেঁধে তাতে সাদা ফুলের মালা লাগিয়েছেন নায়িকা।

সামনে আচল দিয়ে শাড়িতে বাঙ্গালিয়ানার ছাপ স্পষ্ট
সামনে আচল দিয়ে শাড়িতে বাঙ্গালিয়ানার ছাপ স্পষ্ট

জয়ার এই ছবি দেখে নেটিজেনদের মাথা নষ্ট অবস্থা। তারা মন্তব্য করেছেন- ‘তোমাকে কী যে দারুণ লাগছে বলে বোঝাতে পারব না’, ‘পুরো আগুন তুমি’, ‘এত সুন্দরী যে তুমি কীভাবে দিন দিন হয়ে যাচ্ছ।

ভারতে জয়ার অভিনীত প্রথম ছবির নাম ‘বিসর্জন’। এরপর ‘বিজয়া’, ‘কণ্ঠ’, ‘ক্রিসক্রস’ এর মতো একাধিক ছবিতে কাজ করেছেন তিনি। বছরের অনেকটা সময় এখন ভারতেই থাকেন জয়া । এরপর তাকে দেখা যাবে ‘বিনি সুতো’য় ঋত্বিক চক্রবর্তীর বিপরীতে। ইতিমধ্যেই ছবির ট্রেলার প্রশংসিত হয়েছে।

 

সূত্রঃ যুগান্তর

সর্বশেষ - বিনোদন