মঙ্গলবার , ৮ আগস্ট ২০১৭ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

আমি ভীরু নই যে আমাকে যড়যন্ত্র করতে হবে

Paris
আগস্ট ৮, ২০১৭ ৬:০৬ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) দলের চেয়ারম্যান ইমরান খানের বিরুদ্ধে ওঠা যৌন হয়রানির অভিযোগের পেছনে তার সাবেক স্ত্রী রেহাম খান জড়িত বলে দাবি করেছে পিটিআই। তবে এই অভিযোগ অস্বীকার করেছেন রেহাম খান।

টুইটারে পিটিআইয়ের দাবি অস্বীকার করে রেহাম বলেন, কাউকে হেনস্থা করার বিন্দুমাত্র ইচ্ছে আমার নেই। তাই এর জন্য সংবাদ সম্মেলনও দরকার নেই। আমার সঙ্গে আয়েশা গুলালাইয়ের কোন প্রকার যোগাযোগ নেই। আমি ভীরু নই তাই আমি কোন যড়যন্ত্র বিশ্বাস করি না।

সম্প্রতি ইমরানের দলের সাবেক এক সদস্য ও এমপি আয়েশা গুলালাই অভিযোগ করেছেন, ইমরান খান প্রায়ই তাকে মোবাইলে অশ্লীল ম্যাসেজ পাঠাতেন।

গত সপ্তাহে গুলালাই আরও অভিযোগ করেন,  ইমরান খান দলের নারী সদস্যদের মোবাইলে অশ্লীল ক্ষুদেবার্তা পাঠান। তিনি নিজেও এ ধরনের বার্তা পেয়েছেন। এ নিয়ে দেশটির রাজনৈতিক অঙ্গনে গত এক সপ্তাহ ধরে উত্তাপ বইছে।

পিটিআইয়ের শীর্ষ নেতৃত্ব এ অভিযোগ অস্বীকার করে দাবি করেছে, ইমরান ও তার দলের ভাবমূর্তি ক্ষুণ্ন করতে ক্ষমতাসীন পাকিস্তান মুসলিম লীগ-নওয়াজ (পিএমএল-এন) দলের প্রচেষ্টারই অংশ হচ্ছে গুলালাইয়ের অভিযোগ।

এর মধ্যে পিটিআই দলের একজন সদস্য দাবি করে বসেন, সাবেক স্বামীর চরিত্রহননের জন্য গুলালাইকে সমর্থন জোগাচ্ছেন রেহাম খান। এরপরই রেহাম খান তার প্রতিক্রিয়া জানালেন।

সূত্র: ডন নিউজ

সর্বশেষ - আন্তর্জাতিক