রবিবার , ২৬ মে ২০২৪ | ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

গুজরাটে গেমিং জোনে ভয়াবহ আগুন, নিহত ২০

Paris
মে ২৬, ২০২৪ ১২:২৩ পূর্বাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

ভারতের গুজরাটের রাজকোটের একটি গেমিং জোনে ভয়াবহ অগ্নিকাণ্ডে ২০ জনের মৃত্যু হয়েছে। ঘটনাস্থলে উদ্ধার অভিযান চলছে। শনিবার সন্ধ্যায় এ অগ্নিকাণ্ড ঘটে বলে জানিয়েছেন কর্মকর্তারা।

ঘটনায় আহতদের অবিলম্বে চিকিৎসার ব্যবস্থা করার জন্য কর্মকর্তাদের নির্দেশ দিয়েছেন গুজরাটের মুখ্যমন্ত্রী ভূপেন্দ্র প্যাটেল।

ভূপেন্দ্র প্যাটেল বলেন, রাজকোটের গেমিং জোনে অগ্নিকাণ্ডের ঘটনায় তাৎক্ষণিক উদ্ধার ও ত্রাণ তৎপরতার জন্য পৌর কর্পোরেশন এবং প্রশাসনকে নির্দেশ দেওয়া হয়েছে। আহতদের তাৎক্ষণিক চিকিৎসার ব্যবস্থাকে অগ্রাধিকার দিতেও বলা হয়েছে।

রাজকোট পুলিশ কমিশনার রাজু ভার্গব বলেন, টিআরপি গেমিং জোনে আগুন লেগেছে এবং সেখানে কিছু হতাহতের তথ্য রয়েছে। অগ্নিকাণ্ডের সঠিক কারণ বলতে পারছি না। এটি তদন্তের বিষয়। উদ্ধার অভিযান চলছে এবং বেশ কয়েকটি দমকল ইউনিট মোতায়েন করা হয়েছে। কী ব্যবস্থা নেওয়া উচিত তা আলোচনার জন্য আমরা ফায়ার ব্রিগেডের কর্মকর্তাদের সঙ্গে কথা বলব।

রাজকোট পৌর কমিশনার আনন্দ প্যাটেল বলেন, চারজন মারা গেছে তবে উদ্ধার অভিযান শেষ হলেই সঠিক সংখ্যা জানা যাবে।

একজন দমকল বাহিনীর কর্মকর্তা বার্তা সংস্থা এএনআইকে জানিয়েছেন, আগুনের কারণ এখনো নিশ্চিত হওয়া যায়নি। আগুন নেভানোর চেষ্টা চলছে। আমরা নিখোঁজ ব্যক্তিদের কোনো বার্তা পাইনি। অবকাঠামোগত সমস্যার কারণে উদ্ধার অভিযানে অসুবিধার সম্মুখীন হচ্ছি।

সর্বশেষ - আন্তর্জাতিক