তানোরে গৃহবধুর আত্মহত্যা: থানায় মামলা, গ্রেফতার ৩

June 19, 2017 at 8:36 pm

তানোর প্রতিনিধি:
রাজশাহীর তানোরে এক গৃহবধূর আত্মহত্যার ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় সোমবার বিকালে ওই গৃহবধুর পিতা বাদি জামাইসহ পাঁচজনকে আসামী করে তানোর একটি হত্যা দায়ের করা হয়েছে।

এ ঘটনায় সোমবার বিকালে ওই ছেলের মা, ভাই, ভাবিকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে থানা পুলিশ। লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার পাঁচন্দর ইউপির বনকেশর গ্রামে।

মামলা এজাহার ও পারিবারিক সূত্রে জানা গেছে, গত ৭ মাস আগে উপজেলার পাঁচন্দর ইউপির চুনিয়াপাড়া গ্রামের রবিউল ইসলামের মেয়ে রোকেয়া বেগম বিউটি (১৮) সঙ্গে একই উপজেলার বনকেশর গ্রামের শামসদ্দিনের ছেলে মেহেদী হাসান (২৫) এর আনুষ্ঠানিক ভাবে বিয়ে হয়। তবে বিয়ের কিছুদিন পর থেকে যৌতুকের জন্য মেহেদি ও পরিবারের লোকজন বিউটির প্রতি চাপ সৃষ্টি করে। যৌতুকের দাবি গরীব বাবা মা পূরন করতে না পারায় মেহেদি বিউটির প্রতি নির্যাতন করতেন বলে দাবি করেন বিউটির পরিবারের লোকজন। অত:পর নির্যাতন সহ্য না করতে পেরে অন্তসত্তা অবস্থায় গতকাল রবিবার দিবাগত রাতে নিজ ঘরের সিলিং ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মœহত্যা করেন।

তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) রেজাউল ইসলাম জানান, বিষয়টি নিয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। তিনজন আসামীকে গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়েছে। বাকি দুইজন আসামীকে গ্রেফতারের জন্য জোর চেষ্টা চলছে। ঘটনাস্থলে থেকে লাশটি উদ্ধার ময়না তদন্তে জন্য মর্গে পাঠানো হয়েছে।
স/শ

Print