রবিবার , ২৯ ডিসেম্বর ২০১৯ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন সিডল

Paris
ডিসেম্বর ২৯, ২০১৯ ১২:৫৯ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

মেলবোর্ন টেস্ট চলাকালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিলেন অস্ট্রেলিয়ান পেসার পিটার সিডল। এর মধ্য দিয়ে দীর্ঘ ১১ বছরের ক্যারিয়ারের ইতি টানলেন এই অজি পেসার।

জানা গেছে, ১১ বছরের ওয়ানডে ক্যারিয়ারে মাত্র ২০টি ম্যাচ খেলেছেন সিডল। এর পাশাপাশি টেস্ট ক্যারিয়ারে তিনি খেলেছেন ৬৭টি ম্যাচ। নিয়েছেন ২২১টি উইকেট। এজন্য একজন সাদা পোশাকের ক্রিকেটার হিসেবেই তার পরিচিত বেশি।

আরো জানা গেছে, মেলবোর্ন টেস্টে আজ চতুর্থ দিনের খেলা শুরুর আগে সতীর্থদের অবসর নেওয়ার কথা জানান সিডল। এমনকি মনের কথাটা জানিয়েছিলেন কোচ জাস্টিন ল্যাঙ্গারকেও।

অবসর নেওয়ার ব্যাপারে ৩৫ বছর বয়সী এই পেসার বলেন, ‘অস্ট্রেলিয়ার হয়ে খেলাটা আমার জন্যে সৌভাগ্যের। কিন্তু বিদায় জানানোর সঠিক সময়টা কখন সেটা জানা খুব কঠিন। অ্যাশেজ সিরিজে আমি পেইনের সাথে আলোচনা করছিলাম সেখানেই অবসর ঘোষণা দেবো কিনা, কিন্তু আমার মনে হয়েছে দেশের মাটিতে অবসর আমায় তৃপ্তি দেবে। তাই এই সময়টার অপেক্ষা করছিলাম।’

এদিকে সিডলকে শুভেচ্ছা জানিয়েছেন বিশ্বকাপজয়ী সাবেক অজি কাপ্তান পন্টিং। এক টুইট বার্তায় পন্টিং লেখেন, ‘অসাধারণ প্লেয়ার-সতীর্থ্য এবং মেলবোর্ন ক্রিকেট ক্লাবের ফ্যান, সবসময়ই আমার দলের প্রথম পছন্দ। শুভেচ্ছা পিটার সিডল।’

সর্বশেষ - খেলা