রাজশাহীতে ‘স্বপ্নবৃত্ত চ্যারিটি ফাউন্ডেশন’র নতুন কমিটি ‌গঠন

December 2, 2019 at 9:24 pm

নিজস্ব প্রতিবেদক:

‘মানবতার স্পর্শে দুঃখ হোক আনন্দের’ এই স্লোগানকে সামনে রেখে কাজ করে যাচ্ছে রাজশাহীর বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের এক ঝাক তরু-তরুণীদের স্বেচ্ছাসেবী সংগঠন ‘স্বপ্নবৃত্ত চ্যারিটি ফাউন্ডেশন’। দীর্ঘ এক বছর পথ অতিক্রম করে উপদেষ্টামণ্ডলীর সিদ্ধান্ত অনুযায়ী এবং সংগঠনের সদস্যদের মতামতের ভিত্তিতে এ সংগঠনের কার্যনির্বাহী ১১ সদস্যের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

আজ সোমবার (২ ডিসেম্বর) রাজশাহী নগরীর একটি রেস্টুরেন্টে দুপুর ১২টায় এক বছর মেয়াদকালের এই কমিটি গঠন করা হয়।

নতুন এই কমিটিতে সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন জান্নাতুল মাওয়া ও সাধারণ সম্পাদক মাইনুল হক। কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি শাহিনুর ইসলাম, সাংগঠনিক সম্পাদক আল শাহরিয়ার তাজ, অর্থ সম্পাদক ফজলে রাব্বী, প্রচার ও প্রকাশনা সম্পাদক জান্নাত আজাদ কেয়া, দপ্তর সম্পাদক মেহেরুন্নেসা মীম, শিক্ষা বিষয়ক সম্পাদক সোহেল রানা সাগর, পরিবেশ ও সমাজ বিষয়ক সম্পাদক আসাদুল হোসেন অনিক, কার্যনির্বাহী সদস্য-১ সিফাত আহমেদ ও কার্যনির্বাহী সদস্য-২ হাবিবা খাতুন।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা ও শাহ্ মখদুম কলেজ হিসাববিজ্ঞান বিভাগের প্রভাষক মোঃ সাখাওয়াত হোসেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পারভেজ আলম।

এছাড়াও উপস্থিত ছিলেন ‘স্বপ্নবৃত্ত চ্যারিটি ফাউন্ডেশন’ (এসসিএফ) সংগঠনের সদস্যবৃন্দ।।

‘স্বপ্নবৃত্ত চ্যারিটি ফাউন্ডেশন’ (এসসিএফ) সংগঠনের নতুন কমিটির সদস্যরা বলেন, সমাজের দরিদ্র, নিপীড়িত, অসহায়, সুবিধাবঞ্চিত শিশুদের পাঠদান, অসহায় মানুষদের জীবনমান উন্নয়ন, মেধাবী শিক্ষার্থীদের সম্মাননা প্রদান, উপবৃত্তি ও শিক্ষা উপকরণ বিতরণ সহ নানারকম সেবামূলক কাজের পাশে দাঁড়াইতে আমরা নিরলস পরিশ্রম করে যাব। এই সংগঠন মানুষের কল্যাণে সর্বদা সচেষ্ট থাকবে।

 

স/শা

Print