সিংড়ায় ছাত্রলীগ নেতার বাড়ি থেকে আটক ৬ জুয়াড়ি

June 12, 2019 at 6:21 pm

সিংড়া প্রতিনিধি:
নাটোরের সিংড়া উপজেলার ১০ নম্বর চৌগ্রাম ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি অভিদেব এর বাড়ি থেকে ৬ জুয়াড়িকে আটক করেছে সিংড়া থানা পুলিশ। বুধবার সকালে আটককৃতদের নাটোর আদালতে প্রেরণ করা হয়েছে। এর আগে মঙ্গলবার সন্ধ্যায় সিংড়া থানার এসআই পলাশ চন্দ্র চৌধুরীর নেতৃত্বে ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি অভি দেব এর বাড়িতে এই অভিযান পরিচালনা করে তাদেরকে আটক করা হয়। ছাত্রলীগ নেতা অভিদেব চৌগ্রাম স্কুলপাড়ার উত্তম কুমারের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, দীর্ঘদিন থেকে চৌগ্রাম ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি অভি দেব ডাকঘরের পিছনে তার নিজ বাড়িতে নিয়মিত জুয়ার আসর বসিয়ে আসছিলেন। বিভিন্ন এলাকা থেকে তার বাড়িতে নিয়মিত জুয়া খেলতে আসতো বিভিন্ন এলাকার জুয়াড়িরা। গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সন্ধ্যায় সিংড়া থানার এসআই পলাশ চন্দ্রের নেতৃত্বে ছাত্রলীগ নেতা অভি দেব এর বাড়িতে অভিযান চালায় সিংড়া থানা পুলিশ। এসময় জুয়া খেলা অবস্থায় ৬ জনকে আটক করে পুলিশ। অভি দেবসহ পালিয়ে যায় অন্যরা। এসময় জুয়ার আসর থেকে নগদ ২ হাজার টাকা, তাস ও মোবাইল ফোন জব্দ করা হয়।
আটককৃতরা হচ্ছে, বড়চৌগ্রামের মৃত শাহাদত তালুকদার এর ছেলের রফিক (৩৭), মিন্টুর ছেলে শরিফুল (২৪), মৃত শুকুর আলীর ছেলে হাকিম (২৭), জালালের ছেলে আলামিন (২২), আসকানের ছেলে নুর নবী (২২), এবং শ্রীকোল গ্রামের শাহেদ আলীর ছেলে তায়জুল ইসলাম (২৫)।

সিংড়া থানার উপ-পরিদর্শক পলাশ চন্দ্র চৌধুরী জানান, এঘটনায় থানায় একটি জুয়া আইনে মামলা দায়ের করা হয়েছে। আর অন্যদের আটকের চেষ্টা চলছে।

স/শা

Print